রাজবংশীদের ওপর তৃণমূলের ‘অত্যাচার’ বন্ধে হুঁশিয়ারি পোস্টার কেলও’র

326

চোপড়া: কেএলও এর নামে পোস্টার পড়ার ঘটনায় চাঞ্চল্য ছড়াল চোপড়া থানার মাঝিয়ালি এলাকায়। রবিবার সকালে স্থানীয় বেরং সেতু এলাকায় এই পোস্টার নজরে আসতেই চারিদিকে খবর চাউর হতে শুরু করে। পোস্টারে উল্লেখ্য করা হয়েছে ‘চোপড়া ভূমিপুত্র রাজবংশী লার উপরত যদি টিএমসি উত্তাচার বন্ধ না হয় তাহালে হামরা আছি(কেলও)।’ বেলা বাড়তেই এলাকার সব পোস্টার উধাও হয়। গত বিধানসভা নির্বাচনের ফল ঘোষণার পর থেকে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে এলাকায় বিশেষ করে বিজেপি কর্মী সমর্থকদের ওপর জুলুমের অভিযোগে সরব হয় বিজেপি নেতৃত্ব।

বিজেপি নেতা তথা চোপড়া বিধানসভা এলাকার নির্বাচন সংক্রান্ত কনভেনর অসীম বর্মন বলেন, ‘এলাকায় দলীয় কর্মী সমর্থকরা অত্যাচারিত হচ্ছে। পোস্টারের ব্যাপারে বিস্তারিত তাঁর কাছে কিছু জানা নেই।’ স্থানীয় বাসিন্দা তথা তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি প্রীতিরঞ্জন ঘোষ বলেন, ‘এলাকায় কেউ এই ধরণের অত্যাচারের প্রমাণ দেখাতে পারবে না। এমনকি কেউ অত্যাচারিত হচ্ছে এমন অভিযোগ তাকে কেউ সরাসরি জানালে সব রকম সহযোগিতার ব্যাপারে আশ্বস্ত করেন তিনি। এলাকায় যারা কেএলও লিঙ্ক ম্যান হিসেবে দাবি করেন তাঁরা ইতিমধ্যে রাজ্য সরকারের কাছে চাকরির আবেদন জানিয়েছেন। স্বাভাবিকভাবে তাঁরা এই রকম কাজ করতে পারেন না।’ চোপড়া থানা পুলিশ এ ব্যাপারে বিস্তারিত খোঁজখবর নেওয়ার বিষয়ে আশ্বস্ত করেছেন।

- Advertisement -

উল্লেখ্য, এলাকায় বিধানসভা ভোটের আগে মাঝিয়ালি গ্রাম পঞ্চায়েত এলাকায় একাধিকবার এই ধরণের স্থানীয় ভাষায় পোস্টার ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। যদিও তখন দলবদলের ইস্যুকে কেন্দ্র করে পোস্টারে কোনও সংগঠনের উল্লেখ ছিল না বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে।