উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীর রহস্যমৃত্যু ঘিরে চাঞ্চল্য

274
ফাইল ছবি

রায়গঞ্জ: এক উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীর অস্বাভাবিক মৃত্যুকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে রায়গঞ্জ থানার কর্ণজোড়া ফাঁড়ির শেরপুর গ্রাম পঞ্চায়েতের দাউদপুর গ্রামে। মৃতের নাম কবিতা সরকার (১৮)। তিনি খোকসা হাইস্কুলের দ্বাদশ শ্রেণির ছাত্রী। সোমবার সকাল ১০টা নাগাদ শোওয়ার ঘর থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। ‌প্রেমের সম্পর্কে টানাপোড়েনের জেরেই কবিতা এ কাজ করেছে বলে অনুমান তাঁর পরিবারের। ঘটনার খবর এলাকায় যায় কর্ণজোড়া ফাঁড়ির পুলিশ।

পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠায়।‌ পাশাপাশি ওই ছাত্রীর ব্যবহৃত মোবাইল ফোনটি বাজেয়াপ্ত করেছে পুলিশ। এই ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে রায়গঞ্জ থানার পুলিশ। মৃত ছাত্রীর বাবা ঝন্টু সরকার ও মা আশা সরকার জানান, তাঁদের একমাত্র মেয়ের সঙ্গে একটি ছেলের প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি সেই সম্পর্কে কিছুটা সমস্যা হয়েছিল। তবে কবিতা এ বিষয়ে বিস্তারিত কিছু বলেনি।

- Advertisement -

ছাত্রীর ঘর থেকে কয়েকটি প্রেমপত্র পাওয়া গিয়েছে। প্রাথমিকভাবে পরিবারের ধারণা, এদিন সকালে কবিতার সঙ্গে তাঁর প্রেমিকের কথা কাটাকাটি চলছিল। তার জেরেই এই চূড়ান্ত পদক্ষেপ নেয় সে। রায়গঞ্জ থানার এক পুলিশ আধিকারিক বলেন, মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা রয়েছে। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করা হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই ছাত্রীর বাড়ি থেকে উদ্ধার হওয়া প্রেমপত্র ও মোবাইল ফোন খতিয়ে দেখা হচ্ছে।