নরকঙ্কাল উদ্ধার ঘিরে চাঞ্চল্য

754

সামসী: নরকঙ্কাল উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে চাঁচল-১ ব্লকের ভগবানপুর শেরবাবর গ্রামে। বুধবার বিকেলে জলাশয় থেকে ওই কঙ্কালটি উদ্ধার হয়। এলাকায় উদ্ধার হওয়া মানুষের কঙ্কালকে ঘিরে রহস্য তৈরি হয়েছে।পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে নরকঙ্কালটি উদ্ধার করে ঘটনার তদন্ত শুরু করেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ২১ জুন নিখোঁজ হয়েছিলেন শেরবাবর গ্রামের বছর তিরিশের যুবক সুলতান আলি। কঙ্কালের পাশ থেকে একটি জামা উদ্ধার হয়। এদিকে সুলতান বাড়ি থেকে বের হওয়ার সময় তাঁর পরনে জামা ও লুঙ্গি ছিল বলে পরিবারের তরফে চাঁচল পুলিশকে জানানো হয়েছিল। কঙ্কালের পাশে থাকা জামা সুলতানের বলে দাবি করেছেন পরিবারের লোকজন।

- Advertisement -

পুলিশ বিষয়টি নিয়ে ধন্দে পড়েছে। কঙ্কালটির প্রকৃত পরিচয় জানার জন্য এবং কীভাবে মৃত্যু হয়েছিল তা জানতে কঙ্কালটি ময়নাতদন্তের জন্য ফরেন্সিক দফতরে পাঠানো হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, কঙ্কালের পাশে পোশাক উদ্ধার ঘিরে সন্দেহের পাশাপাশি সুলতান আলি সাঁতার কাটতে জানতেন না বলেও পরিবারের লোকজন পুলিশকে জানিয়েছেন।

চাঁচলের আইসি সুকুমার ঘোষ বলেন, কঙ্কালটি সুলতানের হলে তাঁকে খুন করা হয়েছিল নাকি সে জলে ডুবে মারা গিয়েছিলেন, তা খতিয়ে দেখছে পুলিশ।