যুবকের মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য

128

পুরাতন মালদা: কাপড়ের দোকানের কর্মচারীর ছিন্নভিন্ন দেহ উদ্ধার হল পুরাতন মালদার একটি এলাকার রেল লাইনের ধার থেকে। বুধবার সকালে কাজে বেরিয়ে রাতে আর বাড়ি ফেরেনি ওই ব্যক্তি। এরপরই বৃহস্পতিবার সকালেই পুরাতন মালদা থানার মহানন্দা রেল ব্রিজের ধারে ছিন্নভিন্ন অবস্থায় ওই ব্যক্তির দেহ উদ্ধার করে পুলিশ। মৃতের সঙ্গে থাকা সাইকেল এবং খাবারের টিফিনবক্স দুমড়ে মুচড়ে ছিল। সেটিও উদ্ধার করেছে রেল পুলিশ। তবে এই ঘটনায় মৃতের পরিবার খুনের অভিযোগ তুলেছেন। কারা এই ঘটনার পিছনে জড়িত সে ব্যাপারেও তদন্তের দাবি তুলছে মৃতের পরিবার।

এদিকে কাপড়ের দোকানের কর্মচারীকে পরিকল্পনা করে খুন করা হয়েছে বলেও দাবি প্রতিবেশীদের। অভিযোগের পরিপ্রেক্ষিতে ঘটনার তদন্ত শুরু করেছে জিআরপি এবং পুরাতন মালদা থানার পুলিশ। মৃতদেহটি উদ্ধারের পর মালদা মেডিকেল কলেজের মর্গে পাঠানোর ব্যবস্থা করেছে পুলিশ।

- Advertisement -

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম মানস সরকার (৩২)। তাঁর বাড়ি পুরাতন মালদা পুরসভার ৮ নম্বর ওয়ার্ডের মির্জাপুর এলাকায়। মালদা শহরের নেতাজি পুরো মার্কেটের একটি কাপড়ের দোকানের কর্মচারী ছিলেন মানসবাবু। পরিবারে তার স্ত্রী তিথি সরকারসহ দুই নাবালক ছেলে মেয়ে রয়েছে।