যুবকের পচা গলা দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য

366

রায়গঞ্জ: অজ্ঞাত পরিচয় যুবকের পচা গলা দেহ উদ্ধার রায়গঞ্জে। ঘটনা ঘিরে রহস্য দানা বাঁধছে। রায়গঞ্জ শহর সংলগ্ন মারাইকুরা গ্রাম পঞ্চায়েতের বেলতলা এলাকার একটি জঙ্গল থেকে ওই যুবকের পচা গলা দেহ উদ্ধার হয়েছে। তবে খুন না আত্মহত্যা তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। তবে গোটাটাই ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরেই বোঝা যাবে। রায়গঞ্জ থানার পুলিশ আধিকারিক বলেন, সমস্ত দিক খতিয়ে দেখা হচ্ছে ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরেই মৃত্যুর কারণ স্পষ্ট হবে। এদিন দুপুরে নিলু সাহা ও লক্ষণ সাহার বাড়ির ভিতরের জঙ্গল থেকে পচা গন্ধ আসতে শুরু করে।

ঘটনার খবর যায় স্থানীয় গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের সদস্যা শিপ্রা সাহার কাছে। এরপর ওই সদস্যার তৎপরতায় জঙ্গলের ভিতরে গিয়ে দেখতে পায় পচা গলা মৃতদেহ। এরপর পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। বর্তমানে মৃতদেহ রাখা হয়েছে রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ মর্গে। বয়স আনুমানিক ৩০ থেকে ৩৫ বছর। আশেপাশের এলাকায় খোঁজ নিয়ে কোনও তথ্য মেলেনি। পরনে ছিল গেঞ্জি ও ধুতি জাতীয় পোশাক। তা দেখে নিম্নবিত্ত পরিবারের যুবক বলেই মনে হচ্ছে।

- Advertisement -

আশেপাশের থানাগুলোতে এমন কোনও যুবকের নিখোঁজের অভিযোগ হয়েছে কিনা তা জানতে খোঁজ শুরু করেছে পুলিশ। স্থানীয় গ্রাম পঞ্চায়েতের সদস্যা শিপ্রা সাহা বলেন, ‘এদিন সকালে স্থানীয় বাসিন্দারা পচা গন্ধ শুনে আমাকে খবর দেয়। মারাইকুরা গ্রাম পঞ্চায়েতের নিযুক্ত দিনমজুরদের ডেকে আনা হয়। যাওয়া হয় গভীর জঙ্গলে। এরপর দেখা যায় পচা গলা মৃতদেহ।‘ স্থানীয় তৃণমূল নেতা দুলাল চন্দ্র সাহা বলেন, ‘ওই অজ্ঞাত পরিচয় যুবকের সারা শরীর পোকা ধরে গিয়েছে। এলাকায় কেউ নিখোঁজ হয়েছে কিনা তা নিয়েও খোঁজ করা হয়েছে। তবে খুন না আত্মহত্যা তা পুলিশি ভাল বলতে পারবে।‘