যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য

95

রায়গঞ্জ: এক যুবকের ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল রায়গঞ্জ থানার ভট্টদিঘী গ্রামে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। পরবর্তীতে ময়নাতদন্তের পর পরিবারের হাতে তুলে দেয় রায়গঞ্জ থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম কপিল বিশ্বাস(২৫), পেশায় তিনি নির্মাণ শ্রমিকের কাজ করতেন। রায়গঞ্জ থানার বারদুয়ারী সংলগ্ন ভটদিঘী গ্রামের বাসিন্দা ছিলেন ওই যুবক। শুক্রবার বাবার সঙ্গে জমিতে কাজ করার পর বাড়িতে এসে শোয়ার ঘরে গলায় ফাঁস দেন তিনি। এদিন বিকেল সাড়ে পাঁচটা নাগাদ ওই যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়। পরবর্তীতে রায়গঞ্জ থানায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।

- Advertisement -

পরিবার সূত্রে জানা গিয়েছে, মাস আটেক আগে বাহিন গ্রামের এক যুবতীর সঙ্গে বিয়ে হয় কপিল বিশ্বাসের। মাসখানেক আগে স্বামীকে ছেড়ে বাবার বাড়ি চলে যায় স্ত্রী। পরবর্তীতে সে অন্যত্র বিয়ে করে। সেই কারণে অবসাদে গলায় ফাঁস দিয়ে ওই যুবক আত্মহত্যা করেছে বলে অনুমান পরিবারের। বছর খানেকের মধ্যে পরপর দুই সন্তানকে হারিয়ে রীতিমতো বাকরুদ্ধ বাবা কার্তিক বিশ্বাস।