ষষ্ঠ দফার ভোটের আগে কেতুগ্রামে বোমা বাঁধার সময়ে বিস্ফোরণ, জখম ২

57
প্রতীকী ছবি

বর্ধমান: তৃণমূল নেতার বাড়ির অদূরে এক পরিত্যক্ত জায়গায় বসে বোমা বাঁধার সময়ে বিস্ফোরণে জখম হল ২ জন। ষষ্ঠ দফার ভোটের একদিন আগে অর্থাৎ মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের কেতুগ্রাম থানার বেরুগ্রাম পঞ্চায়েতের চিনিশপুরে। ভোটের মুখে বোমা বিস্ফোরণের শব্দে আতঙ্কিত হয়ে পড়েন স্থানীয়রা। কেতুগ্রাম থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে জখম রাজা শেখ ও রাজু শেখকে উদ্ধার করে কাটোয়া মহকুমা হাসপাতালে পাঠায়। শারীরিক অবস্থা সংকটজনক হওয়ায় জখমদের একজনকে বর্ধমান হাসপাতালে স্থানান্তর করা হয়েছে বলে সূত্রের খবর। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

কেতুগ্রাম বিধানসভা আসনের সংযুক্ত মোর্চার সিপিএম প্রার্থী মিজানুর কবীর শেখ বলেন, ‘ষষ্ঠ দফার ভোটের দিন কেতুগ্রাম এলাকা অশান্ত করতে তৃণমূল লোকজন বোমা বাঁধাচ্ছিল। বিস্ফোরণ ঘটে যাওয়ায় তৃণমূলের এই কীর্তিকলাপের পর্দা ফাঁস হয়ে গিয়েছে।‘ কাটোয়ার বাসিন্দা জেলা বিজেপি সভাপতি কৃষ্ণ ঘোষ একই অভিযোগ করেছেন তৃণমূলের বিরুদ্ধে।

- Advertisement -

কেতুগ্রাম বিধানসভার তূণমূল প্রার্থী শেখ শাহানওয়াজ অভিযোগ অস্বীকার বলেন, ‘তৃণমূল উন্নয়নের রাজনীতি করে। বোমা বারুদের রাজনীতি তৃণমূল করে না। ভোটের মুখে তৃণমূলের বদনাম করার জন্য সিপিএম ও বিজেপি জোট বেঁধে দুষ্কৃতীদের দিয়ে এসব করাচ্ছে না তার কি প্রমাণ আছে? ভোটে কেতুগ্রামের মানুষ ওদের যোগ্য জবাব দিয়ে দেবে।‘