প্রশাসনের নিষেধাজ্ঞার তোয়াক্কা না করেই মেলা বসল খোকসা গ্ৰামে

726

বিশ্বজিৎ সরকার, রায়গঞ্জ: প্রশাসনের নিষেধাজ্ঞার তোয়াক্কা না করেই মেলা বসল এলাকায়। এদিকে মেলাকে কেন্দ্র করে ভিড় লক্ষ্য করা যায়। সামাজিক দূরত্বতো দূর, অনেকের মুখে মাস্ক নেই। দুর্গাপুজো উপলক্ষ্যে এমনই দৃশ্য ধরা পড়ল রায়গঞ্জ থানার শেরপুর গ্রাম পঞ্চায়েতের খোকসা গ্ৰামে।

প্রশাসনের নিষেধাজ্ঞার তোয়াক্কা না করেই মেলা বসল খোকসা গ্ৰামে| Uttarbanga Sambad | Latest Bengali News | বাংলা সংবাদ, বাংলা খবর | Live Breaking News North Bengal | COVID-19 Latest Report From Northbengal West Bengal India

- Advertisement -

মেলাকে কেন্দ্র করে কাতারে কাতারে মানুষ ভিড় জমান মেলা প্রাঙ্গনে। এই আয়োজনকে ঘিরে পুলিশ প্রশাসনের ভূমিকা নিয়েও প্রশ্ন উঠেছে। যদিও এই বিষয়ে খোকসা সর্বজনীন দুর্গোৎসব কমিটির সম্পাদক তথা গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের বিরোধী দলনেতা সত্যেন বর্মন বলেন, ‘সামাজিক দূরত্ব মেনে পুজোর আয়োজন করা হয়েছে। দূরদূরান্ত থেকে যাঁরা পুজো দেখতে আসছেন তাঁদের প্রত্যেককেই স্যানিটাইজার মাস্ক দেওয়া হচ্ছে। প্রতিবছর মেলা বসলেও ব্লক প্রশাসন ও জেলা প্রশাসনের তরফে নিষেধাজ্ঞা জারি করায় আমরা মেলার আয়োজন করিনি। তবে কোনও দোকানদার যদি নিজে দোকান দেন তার দায়িত্ব তাঁকে নিতে হবে। পুলিশ প্রশাসন ও জেলা প্রশাসন কোনও ব্যবস্থা নিলে আমাদের কোনো কিছু বলার নেই।’ এদিকে মেলাকে কেন্দ্র করে ভিড় জমছে এলাকায়। করোনা পরিস্থিতির মধ্যে এই ভিড়ের ফলে যে সংক্রমণের আশঙ্কা আরও বাড়িয়ে দিল তা নিয়ে চিন্তিত সচেতন নাগরিকরা। যদিও এই নিয়ে এখনও পর্যন্ত প্রশাসনের তরফে কোনওরকম প্রতিক্রিয়া পাওয়া যায়নি।