বাজারে জাল নোটের হদিস, চাঞ্চল্য এলাকায়

268

ওদলাবাড়ি: দু’হাজার ও পাঁচশো টাকার জাল নোটের হদিস মেলায় চাঞ্চল্য ছড়াল এলাকায়। গত দু’দিনের মধ্যে ওদলাবাড়ি বাজারের দু’জন ব্যবসায়ীর কাছে একটি করে দু’হাজার এবং পাঁচশো টাকার জাল নোট ধরা পড়েছে। বুধবার বিষয়টি নজরে আসতেই নড়েচড়ে বসেন মার্চেন্ট অ্যাসোসিয়েশনের কর্তারা।

ওদলাবাড়ি মার্চেন্ট অ্যাসোসিয়েশনের সম্পাদক তপন ঘোষ জানান, বিষয়টি পুলিশকে জানানো হবে। কে বা কারা এভাবে জাল নোট ওদলাবাড়ি বাজারে ছড়িয়ে দিচ্ছে তা খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা নেওয়া দরকার। পাশাপাশি তাঁর বক্তব্য, সামনেই দুর্গাপুজো। উৎসবের মরশুমে বাজার জমে উঠবে বলে আশা করছেন তিনি। এর মাঝে নতুন করে জাল নোট ধরা পড়ায় ব্যবসায়ী থেকে শুরু করে সাধারণ মানুষকে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন তপনবাবু।

- Advertisement -

মার্চেন্ট অ্যাসোসিয়েশনের সহ সভাপতি রাজেশ আগরওয়াল জানান, জাল নোট কারবারিদের কোনও একটি চক্র পুজোর মুখে ডুয়ার্সের হাট-বাজারে সক্রিয় হয়ে উঠেছে। এখনও পর্যন্ত দুটি জাল নোট ধরা পড়েছে। আরও কত জাল নোট ছড়িয়ে রয়েছে তার কোনও হদিস নেই। বিষয়টি নিয়ে মাল থানার আইসি সুজিত লামা জানান, পুলিশ ব্যবসায়ীদের সঙ্গে কথা বলে এই কারবার রুখতে প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।