ফালাকাটায় বিজেপি নেতার বাড়িতে পুলিশি হামলার অভিযোগ

197

জটেশ্বর ৬ ফেব্রুয়ারিঃ ফালাকাটা ব্লকের ধনীরামপুর ১ গ্রামপঞ্চায়েতের বিজেপি নেতা গান্দুরাম তিরকির বাড়িতে পুলিশি হামলার অভিযোগ উঠল।এই ঘটনা নিয়ে ইতিমধ্যে জেলাপুলিশ সুপারের কাছে অভিযোগ জানিয়েছেন ওই বিজেপি নেতা।
গান্দুরাম তিরকির অভিযোগ বুধবার রাত ১২টা নাগাদ ফালাকাটা থানার পুলিশ সিভিক পুলিশকে সঙ্গে নিয়ে বিনা কারনেই তার বাড়িতে হাজির হন। সেইসময় পুলিশকর্মীরা বাড়ির দরজায় ধাক্কা দেওয়ার পাশাপাশি বাড়ির লোকজনকে উদ্যেশ্য করে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করে। তিনি বলেন, ‘আমার নামে পুরোনো মামলা রয়েছে ঠিকই, কিন্তু সেই কেসে আমি জামিনে মুক্ত রয়েছি। জামিনের কাগজপত্র থানায় দেওয়া রয়েছে। অথচ গভীররাতে পুলিশ এসে আমাকে ফের মিথ্যে মামলায় ফাঁসানোর চক্রান্ত করেছিল, তাই বিষয়টি পুলিশ সুপারকে লিখিত ভাবে জানিয়েছি’।
এবিষয়ে আলিপুরদুয়ার জেলার পুলিশ সুপার অমিতাভ মাইতি বলেন বিষয়টি খতিয়ে দেখা হবে। বিজেপির জেলা সভাপতি গঙ্গাপ্রসাদ শর্মা বলেন, ‘ফালাকাটার উপনির্বাচন যত এগিয়ে আসছে তৃণমূল কংগ্রেস এবং পুলিশ ততই বিজেপির উপর অত্যাচার শুরু করেছে। বিরোধীরা টের পেয়েছে ফালাকাটার মানুষ তাদের পাশে নেই সেজন্যই তারা পুলিশ দিয়ে কর্মীদের হেনস্থা করছে’।