ক্যানসার আক্রান্ত ছেলের চিকিৎসায় সাহায্যের আবেদন পরিবারের

168

জটেশ্বর: পরিবারের একমাত্র ছেলে মারণ ক্যানসারের সঙ্গে পাঞ্জা লড়ছে। তাঁকে বাঁচাতে নিজেদের শেষ সম্বল কৃষি জমিটুকুও বিক্রি করে দিয়েছে পরিবার। তারপরেও ছেলে সুস্থ হয়ে না ওঠায় কপালে চিন্তার ভাঁজ ক্রমেই গভীর হচ্ছে বাবা মায়ের।

ক্যানসার আক্রান্ত ওই কিশোরের বাড়ি ফালাকাটা ব্লকের ধনীরামপুর ২ গ্রাম পঞ্চায়েতের লীলাহাটি এলাকায়। এই পরিস্থিতিতে অসুস্থ ছেলের চিকিৎসার জন্য সকলের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন ওই পরিবার।

- Advertisement -

পরিবারের তরফে জানা গিয়েছে, প্রায় একবছর আগে সেই কিশোর সুনন্দ রায়ের গলায় সামান্য সমস্যা দেখা দিয়েছিল। বহু ওষুধ পত্র ও চিকিৎসার পরেও তার সমস্যা না কমলে চিকিৎসকদের পরামর্শে নানা পরীক্ষা নিরিক্ষার পরে ওই কিশোরের শরীরে ক্যানসার ধরা পরে। এরপরেই কলকাতার এক চিকিৎসা কেন্দ্রে দীর্ঘদিন সুনন্দের চিকিৎসা করেন তাঁর পরিবার। কিন্তু সম্প্রতি অর্থের অভাবে চিকিৎসা কেন্দ্রে নিয়ে যাওয়া সম্ভব হচ্ছে না বলে জানায় তাঁর মা বাবা।

এই বিষয়ে সমাজসেবী লক্ষীকান্ত রায় জানান, ছেলের চিকিৎসার জন্য পরিবারটির পথে বসার মতো অবস্থা হয়েছে৷ সহৃদয় ব্যাক্তিরা সহযোগিতার হাত বাড়ালে অসুস্থ কিশোরের চিকিৎসা সম্ভব হয়ে উঠবে।