পারিবারিক অশান্তি! দামোদরে ঝাপ দম্পতির

183

দুর্গাপুর: দামোদরের জলে ঝাঁপ এক দম্পতির। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার বড়জোড়া থানার অন্তর্গত দুর্গাপুর ব্যারেজের দামোদর নদে। প্রায় আড়াই ঘন্টার চেষ্টায় পুলিশ দুজনের মৃতদেহ উদ্ধার করে। প্রাথমিকভাবে জানা গিয়েছে, পারিবারিক অশান্তির জেরেই নদীর জলে ঝাপ গিয়ে আত্মঘাতী ওই দম্পতি। যদিও মৃত্যুর কারণ নিয়ে এখনই স্পষ্ট কিছু বলতে নারাজ পুলিশ। শুরু হয়েছে তদন্ত।

স্হানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত দম্পতি দুর্গাপুর ইস্পাত নগরীর গান্ধী নগরের বাসিন্দা সৌরভ মুখোপাধ্যায়(৩০) ও রুম্পা সাহু মুখোপাধ্যায়(২৫)। দুজনেই কাঁকসার বামুনারায় এক বেসরকারী হাসপাতালে কাজ করতেন। তিন বছর আগে প্রণয়ের সম্পর্কের সূত্র ধরে বিয়ে হয়েছিল তাঁদের। এদিন দম্পতি দামোদর নদীতে ঝাঁপিয়ে পড়ার আগে ওড়না দিয়ে নিজেদেরকে বেঁধে নিয়েছিলেন বলেই খবর।

- Advertisement -

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার সন্ধ্যে নাগাদ এই দুর্ঘটনাটি ঘটে। ঘটনার পর পুলিশে খবর দেন এলাকার বাসিন্দারা। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় উদ্ধারকারী দলকে নামিয়ে উদ্ধারকার্য চালায়। দীর্ঘক্ষণের চেষ্টায় রাতে উদ্ধার হয় দম্পতির মৃতদেহ। পাশাপাশি ঘটনাস্থল থেকে একটি স্কুটি উদ্ধার করেছে পুলিশ। সেই স্কুটির নম্বরের সূত্র ধরেই পুলিশ মৃতদের পরিচয় মেলে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য বাঁকুড়া মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। তবে ঠিক কি কারণে ওই দম্পতি আত্মঘাতী হয়েছে তদন্ত করছে পুলিশ।