নাগরাকাটার বিডিওকে বিদায়ী সংবর্ধনা

360

নাগরাকাটা: বিদায়ী বিডিও স্মৃতা সুব্বাকে সংবর্দ্ধনা প্রদান করল নাগরাকাটা পঞ্চায়েত সমিতি ও বিডিও অফিসের কর্মীরা। পাশাপাশি নতুন বিডিও বিপুল কুমার মন্ডলকে স্বাগত জানানো হয়। বুধবার নাগরাকাটা বিডিও অফিসে নবনির্মিত একটি ভবনের দ্বারোদঘাটনের পর ওই অনুষ্ঠানটির আয়োজন করা হয়।

এদিনের অনুষ্ঠানে বিদায়ী বিডিওর হাতে পুষ্পস্তবক এবং স্মারক তুলে দিযে সংবর্দ্ধনা প্রদান করেন পঞ্চায়েত সমিতির সভাপতি ফিরোজ নুর পাটোয়ারি, জয়েন্ট বিডিও ডেনুকা রাই, ব্লক স্বাস্থ্য আধিকারিক ডাঃ সুপর্ণ হালদার, লুকসান গ্রাম পঞ্চায়েতের প্রধান মনোজ মুন্ডা, সুলকাপাড়া গ্রাম পঞ্চায়েতের প্রধান আশা ওরাওঁ (লামা), পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষ অসিতাভ বসু, জেলা পরিষদ সদস্য ফুলমনি রায় (ছেত্রী) সহ আরো অনেকে।

- Advertisement -

উল্লেখ্য, স্মৃতা সুব্বা দু’বছরের কিছু বেশী সময় বিডিও পদে কর্মরত ছিলেন। সরকারী নির্দেশিকা অনুসারে তিনি পদোন্নতি পেয়ে ডেপুটি ম্যাজিস্ট্রেট-ডেপুটি কালেক্টরেট হয়ে জলপাইগুড়ি যাচ্ছেন। এদিনের অনুষ্ঠানে তাঁর মধুর ব্যবহার ও এলাকার উন্নয়নে আপ্রান প্রচেষ্টার কথা তুলে ধরেন উপস্থিত বক্তারা।

এদিন স্মৃতা সুব্বা বলেন, ‘নাগরাকাটার কথা আজীবন মনে থাকবে। এদিকে আলাদাভাবে আরেকটি অনুষ্ঠানে বিদায়ী বিডিও ও নতুন বিডিও দুজনকেই সংবর্দ্ধনা প্রদান করা হয় আংরাভাসা এক গ্রাম পঞ্চায়েতের পক্ষ থেকে। সেখানে দুজনের হাতে স্মারক তুলে দেন পঞ্চায়েত প্রধান পার্বতী ছেত্রী।‘