চোখের জলে নাগরাকাটার বিডিওকে বিদায়ী সংবর্ধনা

578

নাগরাকাটা: চোখের জলে নাগরাকাটার বিডিও কে বিদায়ী সংবর্ধনা জানাল লুকসানের বাসিন্দারা। মঙ্গলবার লুকসান গ্রামীণ কল্যান সংস্থা নামে একটি সামাজিক সংগঠন ও স্থানীয় নেপালি হাই স্কুলের উদ্যোগে আয়োজিত একটি অনুষ্ঠানে বিদায়ী বিডিও স্মৃতা সুব্বাকে সংবর্ধনা প্রদান করা হয়। তাঁর হাতে স্থানীয় বাসিন্দারা পুষ্প স্তবক, মানপত্র ও সুদৃশ্য স্মারক তুলে দেন।

উল্লেখ্য, সম্প্রতি স্মৃতা সুব্বার বদলির সরকারী নির্দেশিকা জারি হয়েছে। পদোন্নতি হয়ে তিনি জলপাইগুড়ির ডেপুটি কালেক্টর ও ডেপুটি ম্যাজিস্ট্রেট হয়ে দিন কয়েকের মধ্যেই চলে যাচ্ছেন। এদিনের অনুষ্ঠানে তাঁকে ঘিরে স্থানীয়দের আবেগ দেখে দৃশ্যতই ভারাক্রান্ত হয়ে পড়েন স্মৃতা দেবী। তিনি বলেন, এই ভালবাসা আজীবন মনে থাকবে। এদিনের অনুষ্ঠানে এলাকার লিম্বু সুব্বা সম্প্রদায়ের বাসিন্দারা পরম্পরাগত পোশাক পড়ে লোক সংগীতের মাধ্যমে তাঁকে বিদায় জানান। লিম্বু সুব্বা বিকাশ সমিতির কেন্দ্রীয় কমিটির সভাপতি জেঠা সুব্বা বলেন, এলাকার উন্নয়নে বিডিও-র অবদান চিরস্মরণীয়।

- Advertisement -

লুকসান নেপালী হাইস্কুলের পরিচালন সমিতির সভাপতি বাসুদেব দাহাল বলেন, তাঁর মধুর ব্যবহার ও মানুষের পাশে থাকার আপ্রাণ প্রচেষ্টা প্রত্যকের কাছেই শিক্ষনীয়। এদিনের অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নাগরাকাটার জয়েন্ট বিডিও ডেনুকা রাই, পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষ অসিতাভ বসু, পঞ্চায়েত সমিতির সদস্য সুমিত্রা ওরাওঁ, সমাজসেবী বিষ্ণুলাল সুব্বা, মনোজ ছেত্রী প্রমুখ।