বাংলার কৃষকরা সুবিধা থেকে বঞ্চিত হলেন, মন্তব্য কেন্দ্রীয় মন্ত্রীর

216

ফাঁসিদেওয়া, ২৫ ডিসেম্বরঃ রাজ্য সরকারের অসহযোগিতার জন্যই পশ্চিমবঙ্গের কৃষকরা কেন্দ্রীয় সরকারের প্রকল্প কিষান সম্মান নিধি যোজনার সুবিধা থেকে বঞ্চিত হচ্ছেন। ফাঁসিদেওয়া ব্লকের হেটমুড়ি সিংহীঝোড়া গ্রাম পঞ্চায়েতের হেটমুড়ি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে অটল বার্তা অনুষ্ঠানে হাজির হয়ে একথা জানিয়েছেন কেন্দ্রীয় জাহাজ এবং জলপথ মন্ত্রী মনসুখ মনধাবিয়া।

এদিনের অনুষ্ঠানে শিলিগুড়ি সাংগঠনিক জেলা বিজেপি কিষান মোর্চার পক্ষ থেকে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানে শিলিগুড়ি সাংগঠনিক জেলা বিজেপি কিষান মোর্চার সভাপতি দীন দয়াল সিংহ, বিজেপির কেন্দ্রীয় কমিটির সদস্য গণেশ দেবনাথ, বিজেপি ঘোষপুকুর মন্ডল সভাপতি শরবন চিক বড়াইক প্রমুখ বিশিষ্ট নেতৃত্ব উপস্থিত ছিলেন।

- Advertisement -

অনুষ্ঠানে হাজির হয়ে কেন্দ্রীয় মন্ত্রী জানিয়েছেন, প্রধানমন্ত্রী এদিন দেশের নয় কোটি কৃষকদের কিষান সম্মান নিধি যোজনার টাকা প্রদান করেছেন। তাই রাজ্যের কৃষকরাও তাঁদের গ্রামে অনুষ্ঠান আয়োজন করেছিলেন। সেই কর্মসূচিতেই তিনি হাজির হয়েছিলেন। তিনি আরও বলেন, দুঃখজনক বিষয় হল, পশ্চিমবঙ্গের শাসকদল এরাজ্যে এই প্রকল্প চালু করতে দেয়নি। সেই কারণে কৃষকরা এই সুবিধা থেকে বঞ্চিত হয়েছেন। তবে, রাজ্যের কৃষকরা বিজেপির সঙ্গে রয়েছেন।