বাবার বিরুদ্ধে ছেলেকে খুনের অভিযোগ  

525

বর্ধমান: ছোট বোনের বিয়ে না হওয়া পর্যন্ত পছন্দের পাত্রীর সঙ্গে সম্পর্ক না রাখার কথা ছেলেকে বলেছিলেন বাবা। তা সত্ত্বেও ফোনে প্রেমিকার সঙ্গে প্রতিদিন কথা বলত ছেলে। আর তার জেরে ক্ষুব্ধ বাবার হাতে খুন হতে হল ছেলেকে। ছেলেকে বাঁচাতে গিয়ে আহত হয়েছেন মা। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের পূর্বস্থলী থানার হামিদপুর গ্রামে। ঘটনার পরপরই গা ঢাকা দিয়েছেন অভিযুক্ত। পুলিশ খুনের ঘটনায় ব্যবহৃত ছুরিটি উদ্ধার করে তদন্ত শুরু করেছে।

পুলিশ জানিয়েছে, মৃতের নাম আলিমউদ্দীন শেখ (২২), তাঁর বাড়ি পূর্বস্থলীর হামিদপুর গ্রামে। ধারালো ছুরি দিয়ে আলিমউদ্দীনকে খুনের অভিযোগ উঠেছে তাঁরই বাবা আব্দুল সালেক শেখের বিরুদ্ধে।

- Advertisement -

শনিবার রাতে বাড়িতেই ছেলের পেটে ধারালো ছুরি ঢুকিয়ে আব্দুল সালেক গা ঢাকা দেন বলে অভিযোগ। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে যুবক আলিমউদ্দীনের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করে। ঘটনাস্থল থেকেই পুলিশ  খুনে ব্যবহৃত রক্তমাখা ধারালো ছুরিটি পেয়েছে। রবিবার কালনা মহকুমা হাসপাতাল পুলিশ মর্গে যুবকের দেহের ময়নাতদন্ত হয়। মৃতের মায়ের অভিযোগের ভিত্তিতে পূর্বস্থলী থানার পুলিশ ঘটনার তদন্তে নেমেছে। অভিযুক্তের খোঁজ চলছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ছেলেকে খুনের ঘটনায় মা রেজিনা বিবি পুলিশে অভিযোগ জানিয়েছেন। অতিরিক্ত পুলিশ সুপার ধ্রুব দাস জানিয়েছেন, খুনের মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু হয়েছে। অভিযুক্তের খোঁজ চলছে।