পথ দুর্ঘটনায় বাবা ও ৪ মাসের ছেলের মৃত্যু

285
প্রতীকী ছবি।

জসিমুদ্দিন আহম্মদ, মালদা: পথ দুর্ঘটনায় মৃত্যু হল বাবা ও ৪ মাসের ছেলের। সোমবার দুপুরে ঘটনাটি ঘটেছে মালদা শহর লাগোয়া কোতওয়ালি দুর্গামোর এলাকায়।

মৃত ওই যুবকের নাম নুর সালাম (৩২)। বাড়ি ইংরেজ বাজারের যদুপুর কেচুহায়ি গ্রামে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, তিনি মোটরসাইকেলে স্ত্রী ও ৪ মাসের ছেলে ইন্তেহানকে নিয়ে ইদের শুভেচ্ছা জানাতে শ্বশুরবাড়ি বুধিয়ার দিকে যাচ্ছিলেন।

- Advertisement -

সেসময় কিছু অল্পবয়সী ছেলে বেপরোয়া গতিতে বাইক চালিয়ে মালদা শহরের দিকে ছুটে আসছিল। দুর্গামোড়ের কাছে দুই মোটরবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। ৪ মাসের শিশুর মৃত্যু হয় ঘটনাস্থলেই।

স্থানীয়রা বাকি ৫ জনকে উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠায়। বাকিরা বেঁচে গেলেও মৃত্যু হয় নুর সালামের। ইদের দিনে এই ঘটনায় শোকের ছায়া নেমে আসে বুধিয়া ও যদুপুর এলাকায়।

দুর্গামোড় এলাকার বাসিন্দা প্রকাশ মন্ডল বলেন, ‘দুর্ঘটনার কথা শুনে আমি বাড়ি থেকে বেরিয়ে আসি। দেখি, দুটি মোটরবাইক রাস্তায় পড়ে রয়েছে। সংজ্ঞাহীন অবস্থায় পড়ে আছে শিশু ও মহিলা সহ ৬জন। জখম ওই মহিলার তখনও হালকা জ্ঞান ছিল। তাঁর কাছ থেকে জানতে পারি, তাঁদের বাড়ি যদুপুরের কেচুহায়ি গ্রামে। ইদের শুভেচ্ছা জানাতে বাবার বাড়ি বুধিয়া যাচ্ছিলেন তাঁরা। একটি মোটরসাইকেল এসে তাঁদের মেরে দিয়েছে। আমরা তাঁদের উদ্ধার করে মালদা মেডিকেলে পাঠায়। খবর পেয়েছি শিশু ও তাঁর বাবার মৃত্যু হয়েছে। খুব বেদনাদায়ক ঘটনা।’