পথ দুর্ঘটনায় মৃত্যু লরি চালকের, আশঙ্কাজনক খালাসি

391

রায়গঞ্জ: পথ দুর্ঘটনায় মৃত্যু হল লরির চালকের। আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার খালাসি। রবিবার ভোররাতে দুর্ঘটনাটি ঘটে রায়গঞ্জ শহর সংলগ্ন তুলসী পাড়া এলাকার ৩৪ নম্বর জাতীয় সড়কে। ঘটনার খবর পেয়ে ছুটে যায় রায়গঞ্জ থানার পুলিশ ও দমকলের একটি ইঞ্জিন। ক্রেন দিয়ে টেনে গাড়ির চালক ও খালাসিকে উদ্ধার করে রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে দমকলকর্মীরা।

এরপর এদিনই সকালে মৃত্যু হয় গাড়িচালকের। আশঙ্কাজনক খালাসি আইয়ুব আলী বর্তমানে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন। এদিন বিকেল চারটা নাগাদ গাড়ি চালকের মৃতদেহ ময়নাতদন্তের পর পরিবারের হাতে তুলে দেয় রায়গঞ্জ থানার পুলিশ।

- Advertisement -

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ওই গাড়ি চালকের নাম আলিম হোসেন (২০)। বাড়ি রায়গঞ্জ থানার জগদীশপুর গ্রাম পঞ্চায়েতের হালালপুর গ্রামে।

জখম খালাসি আইয়ুব আলীর বলেন, ‘এদিন ভোর রাতে গাজোলে খালি গাড়ি নিয়ে কাঁচালঙ্কা লোড করতে যাচ্ছিলাম। রায়গঞ্জ শহরের কসবা মোড় পার হতেই জাতীয় সড়কের ওপর দিয়ে একদল শেয়াল পার হচ্ছিল। শিয়ালকে বাঁচাতে গিয়ে এই দুর্ঘটনা।‘

অন্যদিকে, রায়গঞ্জ থানার পুলিশ দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে আটক করেছে। পাশাপাশি, একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে পুরো ঘটনার তদন্ত শুরু করেছে।