জিজ্ঞাসাবাদের জন্য ভারসোভা থানায় পৌঁছলেন অনুরাগ কাশ্যপ

384

মুম্বই: বুধবার মুম্বই পুলিশের সমন পাওয়ার পর বৃহস্পতিবার ভারসোভা জিজ্ঞাসাবাদের জন্য থানায় হাজিরা দিলেন বলিউড পরিচালক অনুরাগ কাশ্যপ। গত ১৯ সেপ্টেম্বর অভিনেত্রী পায়েল ঘোষ পরিচালক অনুরাগের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনেন। তার দিন কয়েকের মধ্যে পায়েল ভারসোভা থানায় কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণ এবং শ্লীলতাহানির অভিযোগে এফআইআর দায়ের করেন। সেই অভিযোগের বিষয়ে জেরা করার জন্য পরিচালককে থানায় ডেকে পাঠান হয়েছিল।

পায়েলের আইনজীবী নীতীন সাতপুটে সংবাদমাধ্যমকে জানান, অনুরাগের বিরুদ্ধে ভারতীয় সংবিধানের ৩৭৬, ৩৫৪, ৩৪১ এবং ৩৪২ ধারা অনুযায়ী মামলা রুজু করা হয়েছে। এটাও জানা গিয়েছে, অনুরাগের বিরুদ্ধে এনডিপিএস ধারায় মাদক সেবনের অভিযোগও করেন। পায়েল প্রকাশ্যে পরিচালকের উপর ক্ষোভ উগ্রে দিয়ে বলেছিলেন, “আমি অনুরোধ করছি এই সৃজনশীল মানুষের মুখোশের পিছনে লুকিয়ে থাকা দৈত্যটিকে চিনতে। আমি জানি আমার এই পদক্ষেপ আমাকে বিপদে ফেলতে পারে। ওর শাস্তি চাই আমি।” যদিও অনুরাগ কাশ্যপ তাঁর বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন। একের পর এক টুইট করে তিনি দাবি করেছেন, তিনি কেন্দ্রের বিজেপি সরকার বিরোধী হওয়ায় তাঁকে চুপ করানোর চেষ্টা চলছে।

- Advertisement -

এদিকে পায়েলের অভিযোগের সমর্থন করেছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তিনি বলেছেন, কাশ্যপের বিরুদ্ধে ওঠা অভিযোগ মোটেই ভিত্তিহীন নয়, যৌন নিগ্রহ করতে অনুরাগ কাশ্যপ যথেষ্ট পারদর্শী। অন্যদিকে, তাপসী পান্নু, স্বরা ভাস্কর থেকে শুরু করে তাঁর প্রাক্তন স্ত্রীয়ে কল্কি পাশে দাঁড়িয়েছেন পরিচালকের।