যোধপুর, ২ ডিসেম্বরঃ অবশেষে মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে সাতপাঁকে বাধা পড়লেন বলিউডের ‘দেশী গার্ল’। শনিবার যোধপুরে পূর্ণতা পেল তাঁদের প্রেম। খ্রীষ্টান মতে বিয়ে সারলেন তাঁরা।

জানা গিয়েছে, রবিবার প্রথমে হিন্দু মতে, তার পর খ্রীষ্টান মতে বিয়ে হওয়ার কথা ছিল তাঁদের। কিন্তু শেষ মুহূর্তে সিদ্ধান্তের বদলে শনিবারই খ্রীষ্টান মতে পাদ্রির উপস্থিতিতে আংটিবদল করে বিয়েটা সেরে ফেললেন দুজনে। খুব ঘনিষ্ঠ বন্ধু আর আত্মীয়রা ছাড়া অনুষ্ঠানে তেমন কেউ উপস্থিত ছিলেন না বলে খবর। উপস্থিত ছিলেন পরিণীতি চোপড়া, সোফি টার্নার, মধু চোপড়া, জো জোনাস ও নিকের বাবা-মা। এছাড়া ছিলেন আম্বানি পরিবারের লোকজন। রবিবার উমেদ ভবনেই সনাতন ভারতীয় রীতি মেনে বিয়ে হবে প্রিয়াঙ্কা ও নিকের। যে কোনও সেলেব্রিটি বিয়ের মতোই এই বিয়ে থেকেও সংবাদ মাধ্যমকে দূরে রাখা হয়েছিল। ছবি তোলার অনুমতি ছিল না কারও। শোনা যাচ্ছে, তাঁদের বিয়ের ছবির স্বত্ত্ব ইতিমধ্যেই বিক্রি হয়ে গিয়েছে৷ একটি আন্তর্জাতিক ম্যাগাজিনে প্রকাশিত হবে সেই ছবি৷

সোমবারই  নবদম্পতি মুম্বই ফিরবেন বলে জানা যাচ্ছে। আগামী ৪ ডিসেম্বর মুম্বইয়ের তাজ প্যালেসে পরিবারের সদস্য ও আত্মীয়দের জন্য বিলাসবহুল রিসেপশন পার্টির আয়োজন করেছে চোপড়া পরিবার। সম্ভবত ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহে বলিউড তারকাদের জন্য আরও একটি পার্টি দেবেন নিকয়ঙ্কা।‌ এছাড়াও দিল্লিতে একটি রিসেপশনের আয়োজন করা হবে বলে জানা গিয়েছে। হলিউড এবং বলিউডের একঝাঁক তারকা উপস্থি থাকতে পারেন সেই অনুষ্ঠানে।