বিদেশ থেকে ফিরে নিয়মভঙ্গ, সলমনের ২ ভাই সহ ৩ জনের বিরুদ্ধে এফআইআর

129

মুম্বই: কোভিড বিধি না মানায় বৃহন্মুম্বই পুরনিগম এফআইআর দায়ের করল সলমন খানের দুই ভাই আরবাজ খান, সোহেল খান এবং সোহেল পুত্র নির্বাণ খানের বিরুদ্ধে। বিদেশ থেকে ফিরে কোয়ারেন্টাইনে থাকার নিয়ম লঙ্ঘন করেছেন খান পরিবারের তিন সদস্য। বিএমসির দাবি, এয়ারপোর্টে তাঁদের মিথ্যা কথা বলেছেন তিনজনই। সেখানে হোটেলে কোয়ারেন্টাইনে যাওয়ার কথা বলে সোজা নিজেদের বাড়ি পৌঁছান তিন জন।

সোমবার তাঁদের বিরুদ্ধে খার থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। জানা গিয়েছে, গত ২৫ ডিসেম্বর ইউ-এ-ই থেকে ফেরেন সলমন খানের পরিবারের তিন সদস্য। করোনার জেরে সবথেকে বেশি প্রভাবিত হয়েছে মহারাষ্ট্র। তাই করোনা নিয়ে খুব কড়াকড়ি ওই রাজ্যে। এইচ-ওয়েস্ট ওয়ার্ডের মেডিকেল অফিসার ডাঃ সঞ্জয় ফানদে জানিয়েছেন, তিনজনকেই তাজ ল্যান্ডস এন্ডস হোটেলে স্থানান্তরিত করা হয়েছে। সেখানে বাকি সময় কোয়ারেন্টাইনে থাকতে হবে সোহেল-নির্বাণ ও আরবাজকে।

- Advertisement -

বিদেশ থেকে ফিরে নিয়মভঙ্গ, সলমনের ২ ভাই সহ ৩ জনের বিরুদ্ধে এফআইআর| Uttarbanga Sambad | Latest Bengali News | বাংলা সংবাদ, বাংলা খবর | Live Breaking News North Bengal | COVID-19 Latest Report From Northbengal West Bengal India

মুম্বই পুলিশের মুখপাত্র এবং পুলিশের ডেপুটি কমিশনার এস চৈতন্য জানিয়েছেন, তিনজনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৮৮ ধারা এবং এপিডেপিক ডিজিজ আইনের ৩ নম্বর ধারা অনুযায়ী এফআইআর দায়ের করা হয়েছে। তাঁরা নিয়ম ভেঙে বাড়িতেই রয়েছেন, বিএমসির কাছে এই খবর পৌঁছোলে একটি টিম সহ খবরের সত্যতা যাচাই করতে বিএমসির মেডিকেল অফিসার ডাঃ সঞ্জয় ফানদে তাঁদের বাড়িতে হানা দেন। এরপরই তাঁদের হোটেলে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।