সমুদ্র সৈকতে নগ্ন হয়ে দৌড়, মিলিন্দ সোমনের বিরুদ্ধে দায়ের এফআইআর

519

অনলাইন ডেস্ক: সমুদ্র সৈকতে নগ্ন হয়ে দৌড়ে বিতর্কের মুখে পড়েছিলেন অভিনেতা মিলিন্দ সোমন। ৫৫ বছরের মডেল-অভিনেতার বিরুদ্ধে সমালোচনার ঝড় উঠেছিল। সোশ্যাল মিডিয়ায় তিনি সেই ছবি আপলোড করার পর তা ভাইরাল হয়ে যায়। অবশেষে তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের হল। তবে এই সম্পর্কিত বিষয়ে এখনও প্রতিক্রিয়া দেননি মিলিন্দ।  দক্ষিণ গোয়ার পুলিশ সুপারিটেন্ডেন্ট পঙ্কজকুমার সিং জানান, ভারতীয় দণ্ডবিধির ২৯৪ সহ বেশকয়েকটি ধারায় অভিযুক্ত মিলিন্দ।

৪ নভেম্বর অভিনেতার ৫৫ তম জন্মদিন ছিল। সেদিন সোশ্যাল মিডিয়ায় তিনি একটি ছবি পোস্ট করেন। সেই ছবিতে তাঁকে নগ্ন হয়ে দৌঁড়তে দেখা যায়। নিমেষে তা ভাইরাল হয়ে যায়। এদিকে গোয়ায় চাপোলি ড্যামে বিতর্কিত ভিডিও শুট করার অভিযোগে অভিনেত্রী ও মডেল পুনম পাণ্ডেকে গ্রেপ্তার করা হলেও মিলিন্দ সোমনের বিরুদ্ধে কোনও পদক্ষেপ না নেওয়ায় সমালোচনার ঝড় ওঠে। তবে ইতিমধ্যেই পুনম জামিন পেয়ে গিয়েছেন।

- Advertisement -

মিলিন্দের বিরুদ্ধে নগ্নতা প্রদর্শনের অভিযোগ অবশ্য আগেও উঠেছিল। কেরিয়ারের প্রথমদিকে সেই সময়ের প্রেমিকা ও প্রাক্তন মিস ইন্ডিয়া মধু সাপ্রের সঙ্গে নগ্ন হয়ে একটি বিজ্ঞাপনের শুট করেন তিনি। মুম্বই পুলিশ তাঁদের বিরুদ্ধে স্বতপ্রণোদিত হয়ে মামলা রুজু করে। দীর্ঘ ১৪ বছর পর তিনি সেই মামলা থেকে নিষ্কৃতি পান। তবে কেরিয়ারের মধ্যগগনে এসেও ফের বিতর্কে তাঁর পিছু ছাড়ল না।