বাগডোকরা-ফুলকাডাবরি গ্রামে আগুন

226

গৌতম সরকার, মেখলিগঞ্জ: লকডাউন পরিস্থিতিতে খড়ের গাদায় আগুন লাগার ঘটনায় চাঞ্চল্য ছড়াল। মঙ্গলবার ঘটনাটি ঘটে মেখলিগঞ্জ ব্লকের বাংলাদেশ সীমান্তবর্তী বাগডোকরা-ফুলকাডাবরি গ্রাম পঞ্চায়েতের বক্সিপাড়া এলাকায়।

এদিন এলাকার একটি বাড়ির খড়ের গাদায় আগুন লাগে। খবর পেয়ে সীমান্তরক্ষী বাহিনীর জওয়ানরাও সেখানে ছুটে যান। স্থানীয়রা তৎপরতার সঙ্গে আগুন নেভানোর চেষ্টা করলেও মেখলিগঞ্জ দমকলকেন্দ্রের একটি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

- Advertisement -

বাগডোকরা-ফুলকাডাবরি গ্রামে আগুন| Uttarbanga Sambad | Latest Bengali News | বাংলা সংবাদ, বাংলা খবর | Live Breaking News North Bengal | COVID-19 Latest Report From Northbengal West Bengal India

তবে বিষয়টি দ্রুত নজরে না এলে পরিস্থিতি ভয়াবহও হতে পারত বলে আশঙ্কা করেছেন অনেকে। কারণ বর্তমানে লকডাউন চলায় গ্রামের সকলেই ঘরবন্দি রয়েছেন। এলাকাও শুনশান ছিল। আর খড়ের গাদাটি বসত এলাকার মধ্যে থাকায় আগুন ছড়িয়ে পড়লে ভয়ঙ্কর বিপদ হতে পারত বলে আশঙ্কা করছেন স্থানীয়রা। তবে গ্রামে আগুন লাগার খবর পৌঁছতেই সীমান্ত প্রহরার দায়িত্বে থাকা বিএসএফ জওয়ানরা যেভাবে আগুন নেভানোর কাজে এগিয়ে আসেন তার প্রশংসা করেছেন গ্রামবাসীদের অনেকেই। আগুন লাগার সঠিক কারণ অবশ্য এখনও জানা যায়নি।

বাগডোকরা-ফুলকাডাবরি গ্রামপঞ্চায়েত এলাকার সিএফ এবং ওই গ্রামের বাসিন্দা মেঘনাথ হারিজন বলেন, ‘এদিন বক্সিপাড়া এলাকায় খড়ের গাদায় আগুন লাগে। খবর পেয়েই অবশ্য দমকল এবং বিএসএফ জওয়ানরা ছুটে আসেন। খুব একটা ক্ষয়ক্ষতি হয়নি।’