অগ্নিকাণ্ডে পুড়ে ছাই ৪টি দোকান

269

চাঁচল: অগ্নিকাণ্ডে পুড়ে ছাই হয়ে যায় চারটি দোকান। ঘটনাটি ঘটেছে সোমবার রাত ৯টা নাগাদ চাঁচল বাজারে। আনুমানিক ক্ষয়ক্ষতির পরিমাণ দশ লক্ষাধিকেরও বেশি। শর্ট শার্কিট থেকে আগুন লাগছে বলে প্রাথমিকভাবে দমকলের অনুমান।

স্থানীয় ও দমকল সূত্রে জানা গিয়েছে, চাঁচল বাজারে নিরুপম তালুকদারের মুদির দোকান থেকে দাউ দাউ করে আগুন জ্বলতে দেখে স্থানীয়রা আগুন নেভানোর জন্য এগিয়ে যান। মুহূর্তের মধ্যে দমকলের দুটি ইঞ্জিন ঘটনাস্থলে গিয়ে আগুন নেভানোর কাজ শুরু করেন। আধঘণ্টার মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনে। দমকল কর্মীদের তৎপরতায় আগুনে থেকে রেহাই পেল গোটা বাজার। দমকলের প্রচেষ্টায় বাজারের সব দোকানগুলি আগুন থেকে রেহাই পেলেও দুটি মুদিখানার দোকান ও দুটি সবজি দোকান সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়।

- Advertisement -

আগুনে ক্ষতিগ্রস্ত মুদি ব‍্যবসায়ী নিরুপম তালুকদার জানান, তাঁর মুদির হোলসেল দোকানে প্রায় চার লক্ষ টাকার মুদির সামগ্রী মজুত ছিল। সবটাই পুড়ে ছাই হয়ে গিয়েছে। রীতিমতো মাথায় হাত পড়েছে তাঁর। এছাড়াও বাকি দোকানগুলি মিলিয়ে কমপক্ষে আরও ছয় লক্ষ টাকার মতো ক্ষয়ক্ষতি হয়েছে। আগুনে পুড়ে যাওয়া দোকান মালিকরা পুরো বিবরণ জানিয়ে চাঁচল থানায় লিখিতভাবে জানিয়েছেন। পুলিশ সেখানে গিয়ে সরেজমিনে পরিদর্শন করে যান।