বিডিও অফিস কক্ষে অগ্নিকাণ্ড

269

মালবাজার: মাল বিডিও অফিস কক্ষে আগুন লাগার ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায়। বুধবার এই ঘটনায় গুরুত্বপূর্ণ সামগ্রী ভস্মীভূত হয়ে যায়। পরে দমকল কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রনে আনে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বিডিও কার্যালয়ের নাইটগার্ডের দায়িত্বে থাকা কর্মী এদিন কার্যালয়ে ধোঁয়া দেখতে পান। তিনি ততক্ষণাৎ দরজা খুললে অগ্নিকাণ্ডের বিষয়টি নজরে আসে। প্রথমে তিনি নিজেই আগুন নেভানোর চেষ্টা করেন ও কার্যালয়ের আধিকারিক এবং কর্মীদেরও খবর দেন। খবর পেয়ে মালবাজার দমকল কেন্দ্রের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রনে আনে।

- Advertisement -

এই বিষয়ে মালবাজার দমকল কেন্দ্রের লিডার দেবাশিস বণিক বলেন, ‘আমরা আগুন নেভানোর কাজ করছি। কি করে আগুন লাগল সে সম্পর্কে এখনও নিশ্চিত করে কিছু বলা যাবে না।’ মালের যুগ্ম বিডিও বন্দনা শেরপা বলেন, ‘সম্ভবত শর্ট সার্কিট থেকেই ঘটনাটি ঘটেছে। কিছু সামগ্রী নষ্ট হয়েছে। ঊর্ধ্বতন মহলের সঙ্গে কথা বলেই বিস্তারিত ক্ষয়ক্ষতির বিবরণ পাওয়া যাবে।’ বিডিও বিমানচন্দ্র দাস ছুটিতে ছিলেন। এদিনই তিনি কাজে যোগ দেন। তিনি বলেন, ‘সামগ্রিক বিষয় খতিয়ে না দেখে কক্ষের কি কি সামগ্রীর ক্ষতি হয়েছে তা বলা যাবে না।’ এদিকে বিডিও অফিস সূত্রে জানা গিয়েছে, বিডিওর অফিস কক্ষে থাকা সিসিটিভি মনিটর ব্যবস্থা, এসি মেশিন সহ বিভিন্ন জিনিস নষ্ট হয়েছে। ঘটনার তদন্ত চলছে।