আচমকাই গাড়িতে আগুন, আতঙ্ক

124

মালবাজার: গ্যারাজে রাখা একটি গাড়িতে আচমকাই আগুন। ঘটনাটি মাল শহরের মধ্যবর্তী ৩১ নম্বর জাতীয় সড়ক সংলগ্ন এলাকার। ঘটনার খবর পেতেই দমকলের একটি ইঞ্জিন সেখানে পৌঁছে আগুন নিয়ন্ত্রনে আনে। যদিও অগ্নিকাণ্ডের ঘটনায় গাড়িটি পুড়ে ছাই হয়ে যায়। এদিনের অগ্নিকাণ্ডের ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকাজুড়ে।

স্থানীয় সূত্রে খবর, মাল পুরসভা অনতিদূরে ১ নম্বর ওয়ার্ডের একটি গ্যারাজের সামনে থাকা একটি গাড়িতে হঠাৎ করে আগুন লাগে। গাড়ির মালিক রবীন প্রধান বলেন, ‘আমরা গাড়ির ওয়েল্ডিং করাতে এসেছিলাম। ওয়েল্ডিং সংক্রান্ত কাজ চলছিল। সেসময়ই হঠাৎ করে গাড়িতে আগুন দেখা যায়। দাউ-দাউ করে জ্বলতে শুরু করে গাড়ি।’

- Advertisement -

১ নম্বর ওয়ার্ড কো-অর্ডিনেটর সান্তনা দে দাস জানান, স্থানীয়রা আগুন নেভানোর কাজে এগিয়ে আসেন। খবর পেয়ে দমকল বিভাগও ঘটনাস্থলে এসে আগুন নেভানোর কাজ করে। তেমন ক্ষয়ক্ষতি হয়নি।

দমকল বিভাগ সূত্রে জানা গিয়েছে, সম্ভবত ওয়েল্ডিং-এর কাজের সময় তাপজনিত কারণবশতই এধরনের ঘটনা। উল্লেখ্য, ৩১ নম্বর জাতীয় সড়কের পাশে ওই এলাকাতে একাধিক গ্যারাজ রয়েছে। দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে আসাতে স্বস্তি প্রকাশ করেছেন ব্যবসায়ীরা। তবে এদিনের ঘটনায় ওই গাড়ি বাদে অন্য কোন কিছুর ক্ষয়ক্ষতি হয়নি। এবিষয়ে গ্যারেজ মালিকের সাথে যোগাযোগ করা যায়নি।