কলকাতায় চলন্ত বাসে অগ্নিকাণ্ড

260

কলকাতা: কলকাতায় ফের চলন্ত বাসে আগুন লাগার ঘটনায় চাঞ্চল্য ছড়াল। শুক্রবার ঘটনাটি ঘটেছে কেষ্টপুরে। ঘটনায় আহত হয়েছেন বেশ কয়েকজন যাত্রী।

এদিন সকালে কেষ্টপুরের কাছে একটি যাত্রীবোঝাই চলন্ত বাসে আগুন লেগে যায়। বাসটি গড়িয়া থেকে ডানকুনির দিকে যাচ্ছিল বলে খবর। কেষ্টপুরের কাছে আসতেই বাসটিতে হঠাৎ আগুন ধরে যায়। কেষ্টপুর ও দমদম পার্কের মাঝে ঘটনাটি ঘটেছে বলে জানা গিয়েছে। এদিন খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় দমকল। বেশ কিছুক্ষণের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। এদিকে অফিস টাইমে এই ঘটনা ঘটায় স্বাভাবকভাবেই বাসে ভিড় ছিল। ঘটনায় আহত হয়েছেন বেশ কয়েকজন যাত্রী। তবে, কারও মৃত্যু হয়নি। স্থানীয় বাসিন্দাদের তৎপরতায় যাত্রীদের তড়িঘড়ি বাসের বাইরে বের করে আনা সম্ভব হয়। একজনের আঘাত গুরুতর বলে জানা গিয়েছে। তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। যদিও প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, বেপরোয়া বাসটি একটি বাইকে ধাক্কা মারার পরই তাতে আগুন ধরে যায়। বাইক সহ আরোহী বাসের নীচে চলে যান। ঘটনাকে কেন্দ্র করে এদিন এলাকায় বিক্ষোভ দেখাচ্ছেন স্থানীয় মানুষ। ব্যাপক যানযটের সৃষ্ট হয়েছে। ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ।

- Advertisement -

কলকাতায় চলন্ত বাসে অগ্নিকাণ্ড| Uttarbanga Sambad | Latest Bengali News | বাংলা সংবাদ, বাংলা খবর | Live Breaking News North Bengal | COVID-19 Latest Report From Northbengal West Bengal India

প্রসঙ্গত, কয়েকদিন আগেও হাওড়া স্টেশন থেকে যাত্রী নিয়ে আসার পথে হরিনাভিগামী একটি মিনিবাসে হঠাৎ আগুন লেগে যায়। প্রত্যক্ষদর্শীরা জানান, বাসের ইঞ্জিনের পাশ থেকে আগুনের ফুলকি দেখা যায়। দ্রুত যাত্রীরা নেমে আসায় কোনও অঘটন ঘটেনি। হাওড়া ব্রিজের উপর বাসটি জ্বলতে থাকে। পরে দমকল ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।