কোচবিহারে বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র সহ গ্রেপ্তার ৩

474

কোচবিহার: বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্রের হদিস মিলল কোচবিহারে। শুক্রবার কোচবিহার শহর সংলগ্ন ঘুঘুমারি রেলগেট এলাকা থেকে দিনহাটার তিন দুষ্কৃতীকে গ্রেপ্তার করে কোতোয়ালি থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতরা হল সলেমন মিয়াঁ (৪৪), রানা হক (২১) ও আজিনুর হক(২২)। সকলেই দিনহাটা মহকুমার বাসিন্দা।

পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, একটি গাড়িতে করে এদিন মাথাভাঙ্গা থেকে দিনহাটার উদ্দেশ্যে তারা যাচ্ছিল। খবর পেয়ে পুলিশ সেখানে পৌঁছে তাদের গ্রেপ্তার করে। ধৃতদের কাছ থেকে সাতটি ৭ এমএম পিস্তল, আটটি দেশি পিস্তল, ১৫টি ম্যাগাজিন, ১১০টি গুলি বাজেয়াপ্ত করা হয়েছে। ধৃতদের এদিন আদালতে তোলা হলে ১৪ দিনের পুলিশি হেপাজতের আবেদন জানানো হবে। ঘটনার তদন্ত চলছে।

- Advertisement -

কোচবিহারে বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র সহ গ্রেপ্তার ৩| Uttarbanga Sambad | Latest Bengali News | বাংলা সংবাদ, বাংলা খবর | Live Breaking News North Bengal | COVID-19 Latest Report From Northbengal West Bengal India

সম্প্রতি, কোচবিহারের বিভিন্ন এলাকায় আগ্নেয়াস্ত্র উদ্ধারের ঘটনায় উদ্বেগ বাড়ছে। বেশকিছুদিন আগেই দেওয়ানহাট এলাকা থেকে বেশকিছু আগ্নেয়াস্ত্র সহ বিহারের দুই যুবককে গ্রেপ্তার করেছিল পুলিশ। সেই ঘটনায় যুক্ত থাকার অভিযোগে দিনহাটার এক যুবককেও গ্রেপ্তার করা হয়। তার আগে কোচবিহারের ফাঁসিরঘাট, রানিবাগান এলাকা থেকে আগ্নেয়াস্ত্র সহ দুষ্কৃতীদের গ্রেপ্তার করেছিল পুলিশ। তারও আগে দিনহাটা থেকেও আগ্নেয়াস্ত্র বাজেয়াপ্ত হয়েছে। ফের বড় ধরনের চক্রের ঘটনা সামনে আসায় চাঞ্চল্য ছড়িয়েছে।