কালিয়াচকের মৃত ২ শ্রমিক পরিবারের পাশে ফিরহাদ

99

কালিয়াচক: ভিনরাজ্যে কাজ করতে গিয়ে দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন মালদার কালিয়াচকের দুই শ্রমিক। আহত হয়েছেন বেশ কয়েকজন। বুধবার সেই মৃত শ্রমিকদের পরিবারে সঙ্গে দেখা করলেন রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম। পরিবারগুলির পাশে থাকার আশ্বাস দেন মন্ত্রী। তিনি ছাড়াও এদিন মৃত শ্রমিকদের পরিবারের সঙ্গে দেখা করেন তৃণমূলের বিধায়করা।

এদিন কালিয়াচকের শেরশাহী এলাকার একটি বেসরকারি মাদ্রাসায় করোনা স্বাস্থ্যবিধি মেনে হতাহতদের পরিবারের সঙ্গে সাক্ষাৎ করেন মন্ত্রী। উপস্থিত ছিলেন জেলা শাসক রাজর্ষি মিত্র, পুলিশ সুপার অলক রাজুরিয়া, রাজ্যসভার সাংসদ মৌসুম নূর, বেশ কয়েকজন তৃণমূল বিধায়ক সহ অন্যরা। রাজ্য সরকারের তরফে মৃত দুই শ্রমিকের পরিবার পিছু ২ লক্ষ টাকা এবং আহতদের পরিবার পিছু ৫০ হাজার টাকা আর্থিক সাহায্য দেওয়া হয়। পাশাপাশি, মৃত দুই শ্রমিক পরিবারের এক সদস্যকে আইসিডিএসে চাকরি দেওয়া হবে বলেও ঘোষণা করেন মন্ত্রী। এদিকে, এদিন কালিয়াচকের শেরশাহীর মহেশপুর গ্রামে দুই শ্রমিকের মৃতদেহ পৌঁছোয়। সেখানেই শেষকৃত্য সম্পন্ন হয়।

- Advertisement -

প্রসঙ্গত, কাশী বিশ্বনাথ মন্দিরের কাজ করতে গিয়ে সম্প্রতি বাড়ি ধসে মৃত্যু হয় কালিয়াচকের দুই শ্রমিকের। ঘটনায় আহত হয়েছেন ছয়জন। মৃত শ্রমিকের নাম এবাদুল মোমিন (২৭) ও আমিনুল মোমিন (৪০)। তাঁদের দুজনের বাড়ি কালিয়াচকের শেরশাহী মহেশপুর গ্রামে।