নতুন বছরের প্রথম দিন মূর্তিতে রেকর্ড সংখ্যক পর্যটকের ভিড়

248

চালসা: নতুন বছরের প্রথম দিনে ডুয়ার্সের পর্যটনকেন্দ্র মূর্তিতে রেকর্ড সংখ্যক পর্যটকদের ভিড় উপচে পড়ল। মূর্তি সহ চালসা ভিউ পয়েন্ট, লালিগুরাস পিকনিক স্পটেও এদিন বহু মানুষের ভিড় ছিল।

শুক্রবার সকাল থেকেই মূর্তিতে বিভিন্ন প্রান্তের মানুষ আসতে থাকেন। নদীতে নেমে ও সেতুর ওপর দাঁড়িয়ে অনেককেই ঘোরাফেরা ও সেলফি তুলতে দেখা যায়। এদিন মূর্তি গাড়ি স্ট্যান্ডে বহু গাড়ি দেখা যায়। শিলিগুড়ি থেকে আসা শুভম চট্টোপাধ্যায়, কোচবিহারের অনিকেত রায়, মালিনি রায় সহ কয়েকজন পর্যটক জানান, ‘বছরের প্রথম দিন মূর্তিতে এসে দারুণ আনন্দ করলাম।’ মানুষের ভিড় থাকায় খুশি ব্যবসায়ীরাও।

- Advertisement -

এদিন মূর্তি সহ মেটেলি ব্লকের বিভিন্ন এলাকায় মেটেলি থানার পুলিশের তরফে কড়া নিরাপত্তা ব্যবস্থা করা হয়। মূর্তির ব্যবসায়ী মহম্মদ শাজাহান বলেন, এদিন মূর্তিতে রেকর্ড সংখ্যক মানুষের ভিড় হয়েছে। ব্যবসাও ভালো হয়েছে। মূর্তি জিপসি ওনার্স অ্যাসোসিয়েশনের পরিচালক মজিদুল আলম বলেন, ‘এদিন মূর্তি টিকিট কাউন্টার থেকে গরুমারা, চাপড়ামারি ও জঙ্গল সাফারির সব টিকিট বুক ছিল। অনেক পর্যটককে টিকিট না পেয়ে নিরাশ হয়ে ফিরে যেতে হয়।’ এদিন মূর্তি সেতুতে যানজট সামলাতে পুলিশকে হিমশিম খেতে হয়। বিভিন্ন জায়গায় পুলিশের তরফে নাকা চেকিং করা হয়।