নিয়ন্ত্রণ হারিয়ে উলটে গেল মাছবোঝাই ট্রাক

469

গাজোল: চাকা ফেটে বিপত্তি! মাঝরাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে উলটে গেল মাছবোঝাই ছোট ট্রাক। ঘটনার জেরে সাময়িকভাবে যান চলাচল বন্ধ হয়ে যায় ৩৪ নম্বর জাতীয় সড়কে। যদিও গাজোল থানার পুলিশ দ্রুত দুর্ঘটনাগ্রস্ত ট্রাকটিকে সরিয়ে যানচলাচল স্বাভাবিক করে। ঘটনার পরই সুযোগ বুঝে চম্পট দিয়েছে চালক। গাড়িটিকে আটক করেছে গাজোল থানার পুলিশ। সোমবার বিকেলে সাড়ে তিনটে নাগাদ দুর্ঘটনাটি ঘটেছে গাজোলের কদুবাড়ি মোড় এলাকায়।

গাড়ির খালাসি বাপি মণ্ডল জানান, গতকাল কৃষ্ণনগর থেকে মাছ নিয়ে তাঁরা শিলিগুড়ি যাচ্ছিলেন। যেহেতু নির্দিষ্ট সময়ের মধ্যে শিলিগুড়ি পৌঁছতে হবে, তাই গাড়ির গতি ছিল একটু বেশি। কদুবাড়ি মোড়ের কাছে গাড়িটির পেছনের ডান দিকের চাকা হঠাৎ করেই ফেটে যায়। এরপরই গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে চালক। রাস্তার উপরেই পালটি খেয়ে যায় গাড়িটি। এইপরই চালক ঘটনাস্থল থেকে চম্পট দিয়েছেন। ঘটনার জেরে তিনি সামান্য আহত হয়েছেন।

- Advertisement -

এদিকে দুর্ঘটনার পরই এলাকায় আসেন স্থানীয় বাসিন্দারা। হাইওয়ে ট্রাফিক অফিস থেকে ছুটে আসেন ট্রাফিক পুলিশকর্মীরাও। সবাই মিলে উদ্ধার কাজে হাত লাগান। ঘটনার জেরে সাময়িকভাবে যান চলাচল বন্ধ হয়ে যায় ৩৪ নম্বর জাতীয় সড়কের একটি লেনে। যদিও মুহূর্তের মধ্যেই দুর্ঘটনাগ্রস্ত এলাকাকে ব্যারিয়ার দিয়ে ঘিরে ফেলে পাশ দিয়ে যান চলাচলের ব্যবস্থা করে দেয় পুলিশ। এরপর ক্রেন দিয়ে গাড়িটিকে তোলা হয়। দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে আটক করে থানায় নিয়ে এসেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, চালকের খোঁজ চলছে।