পথ দুর্ঘটনায় মৃত পাঁচ, জখম দশ

134

সুতি: পথ দুর্ঘটনায় মৃত্যু হল পাঁচ জনের। ঘটনায় আহত হয়েছেন আরও দশ জন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুরে মুর্শিদাবাদের সুতি থানার ধলোর মোড়ের কাছে ৩৪ নম্বর জাতীয় সড়কের ওপর। আহতদের স্থানীয়রা এবং সুতি থানার পুলিশ উদ্ধার করে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে পাঠিয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদের নাম সুতির মধুপুর গ্রামের বাসিন্দা আফজারুল শেখ(২৬), ফিরোজ শেখ(২৪), সুকদেবপুরের নিখিল মণ্ডল, নিবারণ মণ্ডল, সুবোধ মণ্ডল। ফিরোজ শেখ যাত্রীবাহী গাড়ির চালক।

প্রত্যক্ষদর্শী মতিউর শেখ বলেন, ‘দুপুর ১টা নাগাদ ধলোর মোড়ের কাছে একটি যাত্রীবাহী গাড়ির সঙ্গে একটি আটোর ধাক্কা লাগে। আমরা পাশে একটি চায়ের দোকানে বসে ছিলাম। হঠাৎ একটি যাত্রীবাহী গাড়ি এসে রাস্তা পার করে অটোর উপর গিয়ে পড়ে। আমরা ছুটে গিয়ে তাদের বার করতে করতে সেখানেই যাত্রীবাহী গাড়িতে থাকা দুজন মারা যায়। যাত্রীবাহী গাড়িটির সামনের ডানদিকের চাকা ফেটে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে।’

- Advertisement -

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনায় মোট পাঁচজনের মৃত্যু হয়েছে। জখমরা সকলেই জঙ্গিপুর মহকুমা হাসপাতালে চিকিস্থাধীন। অনুমান করা হচ্ছে তাঁরা দিন মজুরের কাজ করে। কোনও এলাকা থেকে জমিতে ফসল কেটে বাড়ি ফিরছিলেন।