গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের পাঁচজনের মৃত্যু

168

কিশনগঞ্জ: গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে মৃত্যু হল একই পরিবারের পাঁচজনের। রবিবার গভীর রাতে ঘটনাটি ঘটে কিশনগঞ্জের সালামকলোনিতে। ঘটনায় মৃত্যু হয়েছে বাবা সহ চার সন্তানের। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতরা হলেন মহম্মদ নূর আলম(৪৪), তৌফা পারভিন (১০), শবনম পারভিন (৮), রহমত (৬) ও শাহিদ(৩)। গুরুতর জখম নূর আলমের স্ত্রী শাহজাদি শিলিগুড়িতে চিকিৎসাধীন রয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল রাত আড়াইটা নাগাদ পুরসভার ৪ নম্বর ওয়ার্ডের সালামকলোনিতে বিস্ফোরণের আওয়াজে স্থানীয়দের ঘুম ভেঙে যায়। বাইরে বেরিয়ে তাঁরা দেখেন স্থানীয় ইলেকট্রিক মিস্ত্রি নূর আলমের বাড়িতে আগুন জ্বলছে। সেইসময় পরপর কয়েকটি সিলিন্ডার বিস্ফোরণ হয়। স্থানীয়রা পুলিশ ও দমকলে খবর দেন। পুলিশ ও দমকল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ শুরু করেন। দীর্ঘক্ষণ পর আগুন নিয়ন্ত্রণে আসে। অগ্নিদগ্ধ অবস্থায় শাহজাদিকে কিশনগঞ্জ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখান থেকে তাঁকে শিলিগুড়িতে রেফার করা হয়। মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য কিশনগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় জেলার শীর্ষ কর্তারা।

- Advertisement -

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের পাঁচজনের মৃত্যু| Uttarbanga Sambad | Latest Bengali News | বাংলা সংবাদ, বাংলা খবর | Live Breaking News North Bengal | COVID-19 Latest Report From Northbengal West Bengal India

প্রাথমিকভাবে অনুমান, উনুনের আগুন থেকে এই অগ্নিকাণ্ড। আবার অনেকে মনে করছেন বৈদ্যুতিক গোলযোগের কারণে বিধ্বংসী আগুন লাগে। তবে স্থানীয় ও দমকলের তৎপরতায় সালামকলোনি ভয়াবহ অগ্নিকাণ্ডের হাত থেকে বেঁচে যায়। সোমবার সকালে মৃতদেহগুলি ময়নাতদন্তের পর আত্মীয়দের হাতে তুলে দেওয়া হয় বলে জানান সদর থানার আইসি অশ্বিনী কুমার। অপরদিকে, ওই বাড়িতে কেন চার-পাঁচটি গ্যাস সিলিন্ডার রাখা ছিল, এই নিয়েও প্রশ্ন ওঠে। ঘটনার তদন্ত চলছে।