হলদিবাড়িতে করোনা যোদ্ধাদের অভিবাদন জানাতে পুষ্পবৃষ্টি

462

অমিত কুমার রায়, হলদিবাড়ি: করোনা যোদ্ধাদের অভিবাদন জানাতে পুষ্পবৃষ্টি করা হল হলদিবাড়িতে। সোমবার রাজ্য সরকারের উৎকর্ষ বাংলার তরফে পড়ুয়ারা হলদিবাড়ি বাজারে বিভিন্ন মোড়ে কর্তব্যরত পুলিশকর্মী, হলদিবাড়ি গ্রামীণ হাসপাতাল ও পুরসভায় কর্তব্যরত ডাক্তার, নার্স, স্বাস্থ্যকর্মী, সাফাইকর্মী ও পুলিশদের শঙ্খ বাজিয়ে পুষ্পবৃষ্টি করেন।

এদিন উৎকর্ষ বাংলার হলদিবাড়ির সেন্টার ইনচার্জ সুরজ মণ্ডল বলেন, ‘বিশ্ব তথা ভারতে কোভিড-১৯ মহামারির আকার ধারণ করেছে। এর মোবাবিলায় আজও কোন ওষুধ বা প্রতিষেধক তৈরি হয়নি। এই মহামারির হাত থেকে রক্ষা পেতে দেশজুড়ে লকডাউন ঘোষণা করা হয়েছে। গৃহবন্দি সাধারণ মানুষ। অথচ জীবনের ঝুঁকি নিয়ে সামনে থেকে মারণ ভাইরাসের বিরুদ্ধে লড়াই করছে ডাক্তার, নার্স, স্বাস্থ্যকর্মী, সাফাইকর্মী ও পুলিশকর্মীরা। কোচবিহার জেলার অংশ হিসেবে এই ব্লক সবুজ জোনে অন্তর্ভুক্ত হয়েছে। তাঁদের অবদানের কথা মাথায় রেখে পুষ্পবৃষ্টির মাধ্যমে তাঁদের সম্মান জানানো হয়।’

- Advertisement -

এদিন হলদিবাড়ি ট্রাফিক মোড়ে উপস্থিত ছিলেন হলদিবাড়ি থানার আইসি দেবাশিস বসু, এএসআই কৃষ্ণ বর্মন, শেখর রায়, পরিমল সরকার, মিন্টু সরকার সহ পুরভবনে উপস্থিত স্বাস্থ্যকর্মী, সাফাইকর্মীদের এবং হলদিবাড়ি গ্রামীণ হাসপাতালে ডাক্তার, নার্স, স্বাস্থ্যকর্মীদের সংবর্ধনা জানানো হয়।