মেখলিগঞ্জ, ২৫ ডিসেম্বরঃ প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারি বাজপেয়ীর জন্মদিবস উপলক্ষ্যে বুধবার মেখলিগঞ্জে বিজেপি দলের তরফে ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হল। মেখলিগঞ্জ নৃপেন্দ্র নারায়ণ মেমোরিয়াল ক্লাবের মাঠে টুর্নামেন্টটি অনুষ্ঠিত হয়। চারটি দল অংশ গ্রহণ করে প্রতিযোগিতায়। ফাইনালে ১-০ গোলে জয় লাভ করে মেখলিগঞ্জ সোশ্যাল ওয়ার্কাস।
টুর্নামেন্টের প্রথম ম্যাচে মুখোমুখি হয় মেখলিগঞ্জ সোশ্যাল ওয়ার্কাস ও ডাঙ্গারহাট ইউথ একাদশ। মেখলিগঞ্জ সোশ্যাল ওয়ার্কাস ১-০ গোলে ম্যাচে জয় লাভ করে। দ্বিতীয় ম্যাচে একে অপরের মুখোমুখি হয় নজরুল সংঘ ও হেলাপাকড়ি মোড় ফুটবল একাদশ। এই খেলায় হেলাপাকড়ি মোড় ফুটবল একাদশ ১-০ গোলে জয়লাভ করে। ফাইনালে মুখোমুখি হয়ে সোশ্যাল ওয়ার্কাস ১-০ গোলা হেলাপাকড়ি মোড় ফুটবল একাদশকে পরাজিত করে। ম্যাচে সোশ্যাল ওয়ার্কাসের হয়ে ফাইনালে একমাত্র গোলটি করেন জয়দেব বর্মন।
এদিন প্রতিয়োগিতায় ম্যান অব দ্যা সিরিজ নির্বাচিত হন হেলাপাকড়ি মোড় ফুটবল একাদশের প্রসেনজিৎ সরকার। খেলার শেষে মেখলিগঞ্জ সোশ্যাল ওয়ার্কাসের হাতে উইনার্স ট্রফি তুলে দেন বিজেপির মেখলিগঞ্জ দক্ষিণ মন্ডল কমিটির সভাপতি দধিরাম রায় ও রাণা গোস্বামী।