দু’দিনের সাংগঠনিক বৈঠকে ফালাকাটায় আসছেন বনমন্ত্রী রাজীব বন্দোপাধ্যায়

485

সুভাষ বর্মন, ফালাকাটা: উপনির্বাচনকে টার্গেট করে ফের সাংগঠনিক বৈঠক করতে ফালাকাটায় আসছেন এবারের বিধানসভা আসনের বিশেষ দায়িত্বপ্রাপ্ত রাজ্যের বনমন্ত্রী রাজীব বন্দোপাধ্যায়। বৃহস্পতিবার রাজীববাবু ফোনে জানান, আগামীকাল তিনি ফালাকাটায় আসছেন। দু’দিন দুটি অঞ্চল ভিত্তিক সাংগঠনিক বৈঠক করা হবে।

গত বছর ৩১ অক্টোবর অনিল অধিকারী প্রয়াত হওয়ায় ফালাকাটা বিধানসভা আসনে উপনির্বাচন হচ্ছে। সম্প্রতি নির্বাচন কমিশনের নতুন নির্দেশিকা অনুযায়ী, আগামী নভেম্বর মাসে এই উপনির্বাচন হতে পারে। তবে আগে থেকেই তৃণমূল কংগ্রেস ও বিজেপি উপনির্বাচনের জন্য প্রস্তুতি শুরু করেছে। তৃণমূল সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায় এই আসনে দেখাশোনার জন্য বিশেষভাবে দায়িত্ব দিয়েছেন রাজীব বন্দোপাধ্যায়কে।

- Advertisement -

প্রসঙ্গত, গত ২৬ জুন রাজীববাবু ফালাকাটায় এসে সাংগঠনিক বৈঠক করেন। তারপর ফালাকাটায় দলের একাধিক কর্মসূচি হয়। প্রস্তুতিতে পিছিয়ে নেই বিজেপিও। গত ১২ অগাস্ট ফালাকাটার জটেশ্বরে এসে সাংগঠনিক বৈঠক করেন বিজেপির জেলা সভাপতি গঙ্গাপ্রসাদ শর্মা। এদিকে তৃণমূল কংগ্রেসের রাজ্য কমিটির সম্পাদক ঋতব্র‍ত বন্দোপাধ্যায় ফালাকাটা বিধানসভা আসনের ১৩টির মধ্যে ১১টি অঞ্চল ভিত্তিক বুথ ধরে ধরে বৈঠক করেন। দেওগাঁও ও পূর্ব কাঁঠালবাড়ি-এই দুটি অঞ্চল বৈঠক এখনও হয়নি। সূত্রের খবর, এই দুটি অঞ্চল বৈঠক করতেই দু’দিনের জন্য ফালাকাটায় আসছেন রাজীব বন্দোপাধ্যায়। তৃণমূলের ফালাকাটা ব্লক সভাপতি সন্তোষ বর্মন বলেন, ‘শুক্রবার বিকেল ৫টায় দেওগাঁও অঞ্চলে বৈঠক হবে। একই বৈঠক শনিবার হবে পূর্ব কাঁঠালবাড়িতে। দুটি বৈঠকেই রাজীব বন্দোপাধ্যায় উপস্থিত থাকবেন।’