করোনা সংক্রামিত হয়ে ডিপিএসসি’র প্রাক্তন চেয়ারম্যানের মৃত্যু

695
ফাইল ছবি।

রায়গঞ্জ: করোনা সংক্রামিত হয়ে শনিবার গভীর রাতে উত্তর দিনাজপুর জেলা প্রাথমিক বিদ্যালয় সংসদের প্রাক্তন চেয়ারম্যান দুলাল সরকারের মৃত্যু হয়। কালিয়াগঞ্জের শান্তিনগরের বাসিন্দা ছিলেন দুলালবাবু। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর। রবিবার রায়গঞ্জের কর্ণজোড়ার কোভিড হাসপাতালে তাঁর মৃত্যু হয়। দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হয়নি। সরকারিভাবে সৎকার করা হবে। যাঁরা মৃতের সংস্পর্শে এসেছেন তাঁদের ১৪ দিন হোম কোয়ারান্টিনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে স্বাস্থ্য দপ্তরের তরফে।

দুলালবাবু বাম জমানায় ২০০১ সাল থেকে ২০০৯ সাল পর্যন্ত জেলা প্রাথমিক বিদ্যালয় সংসদের চেয়ারম্যান ছিলেন। সারাজীবনই সিপিএমের সদস্য ছিলেন তিনি। তাঁর মৃত্যুতে সিপিএমের জেলা সম্পাদক অপূর্ব পাল বলেন, একজন যোগ্য স্কুল প্রশাসককে হারালাম। এবিটিএ-র জেলা সম্পাদক বিপুল মৈত্র বলেন, ভেবেছিলাম দেখতে যাব। কিন্তু তার আগেই তিনি চলে গেলেন।

- Advertisement -

মৃতের পরিবার এবং রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, দীর্ঘদিন ধরে হৃদরোগে ভুগছিলেন দুলালবাবু।। সাতদিন ধরে রায়গঞ্জ মেডিকেল কলেজে ভর্তি ছিলেন তিনি। ২১ অগাস্ট রাতে তাঁর করোনা সংক্রমণ ধরা পড়ে। ২২ অগাস্ট সকালে তাঁকে রায়গঞ্জ মেডিকেল থেকে কর্ণজোড়া ফাঁড়ির অন্তর্গত ছটপাড়ুয়া এলাকার কোভিড হাসপাতালে স্থানান্তরিত করা হয়। শনিবার গভীর রাতে তাঁর মৃত্যু হয়েছে।

স্বাস্থ্য দপ্তর সূত্রে জানা গিয়েছে, স্বাস্থ্যবিধি মেনে ওই ব্যক্তির মৃতদেহ সৎকার করা হবে।