Breaking News: যোগ দেওয়ার ২৪ ঘন্টার মধ্যেই বিজেপি ছাড়লেন মেহতাব হোসেন

471

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই নিজের সিদ্ধান্ত থেকে সরে দাঁড়ালেন প্রাক্তন ভারতীয় ফুটবলার মেহতাব হোসেন। ইতিমধ্যেই নিজের সিদ্ধান্তের কথা বিজেপি নেতৃত্বকে জানিয়ে দিয়েছেন তিনি।

মেহতাব জানান, পরিবারের সঙ্গে আলোচনা না করেই গেরুয়া শিবিরে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। কিন্তু গতকাল থেকেই পারিবারিক ও পারিপার্শ্বিক চাপ আসতে শুরু করায় তাঁর এই সিদ্ধান্ত। আপাতত রাজনীতিতে যোগদানের কথা তিনি ভাবছেন না। বিজেপিকে ইতিমধ্যেই নিজের সিদ্ধান্তের কথা জানিয়ে দিয়েছেন।

- Advertisement -

প্রসঙ্গত, গতকাল বিজেপিতে যোগ দিয়েছিলেন মেহতাব হোসেন। বিজেপি মুরলীধর সেন লেনের রাজ্য দপ্তরে দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ মেহতাবের হাতে দলীয় পতাকা তুলে দেন।

৩৪ বছর বয়সী তারকা ফুটবলার মেহতাব হোসেন ইষ্টবেঙ্গল, মোহনবাগানের পাশাপাশি আইএসএলের বিভিন্ন ক্লাবের হয়েও খেলেছেন। ভারতের সেরা মিডফিল্ডারদের মধ্যে মেহতাব অন্যতম। ২০০৫ থেকে ২০১৪ পর্যন্ত দেশের হয়েও খেলেছেন তিনি। দেশের হয়ে ৩১টি ম্যাচ খেলেন তিনি। ২০১৯ সালে কোচিং কেরিয়ার শুরু করেন মেহতাব।

মেহতাবকে পতাকা তুলে দেওয়ার পর সাংবাদিক বৈঠকে তৃণমূলকে পাল্টা নিশানা করেন দিলীপ ঘোষ। তিনি বলেন, ১৯-এ হাফ করেছি, ২১-এ সাফ করব। মাথা খারাপ না হলে কেউ তৃণমূলে যোগ দেবে না বলে দাবিও করেন তিনি। কিন্তু পদ্মশিবিরে যোগ দেওয়ার একদিন পরই মেহতাবের এই সিদ্ধান্তে এবার দিলীপ ঘোষ কী প্রতিক্রিয়া দেন সেটাই এখন দেখার।