চুরির ঘটনায় জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার ৪, উদ্ধার চোরাই সামগ্রী

294

ফাঁসিদেওয়া, ২৩ নভেম্বরঃ প্রচুর চোরাই সামগ্রী সহ ৪ জনকে ফাঁসিদেওয়া থানার পুলিশ গ্রেপ্তার করল। মঙ্গলবার গভীর রাতে পুলিশ গোপন সূত্রের খবরের ভিত্তিতে অভিযুক্তদের বাড়িতে হানা দেয়। চুরির ঘটনায় জড়িত থাকার অভিযোগে রাঙ্গাপানীর বাসিন্দা কর্ণ সিংহ (২০), রাজু সিংহ (২২), নির্মলজোতের বাসিন্দা আমুল ওরাওঁ (৩০), রসিক ঢালি (২৬) কে পুলিশ গ্রেপ্তার করেছে।

ধৃতদের কাছ থেকে পুলিশ সোনা এবং রুপার গয়না, ৩টি ব্যাটারি ইনভার্টার, ৪টি গ্যাস সিলিন্ডার, একটি ইনভার্টার, একটি জেনারেটর, ৩টি সিলিং ফ্যান, ৩টি পাম্প এবং ৩টি স্মার্টফোন সহ আরও বেশকিছু সামগ্রী উদ্ধার করে। ধৃতরা পুলিশি জিজ্ঞাসাবাদে চুরির ঘটনা স্বীকার করে নিয়েছে। এরপরই সোমবার অভিযুক্তদের গ্রেপ্তার করে শিলিগুড়ি মহকুমা আদালতে পাঠানো হয়েছে। পুলিশের অনুমান উদ্ধার হওয়া সামগ্রীর বাজার মূল্য প্রায় লক্ষাধিক টাকা।

- Advertisement -

এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে সম্প্রতি ফাঁসিদেওয়া থানার পুলিশ হেচারীর বাসিন্দা নবজিৎ মন্ডল এবং স্বপন বিশ্বাসকে গ্রেপ্তার করে হেপাজতে নিয়েছিল। ডিএসপি (গ্রামীণ) অচিন্ত্য গুপ্ত জানিয়েছেন, ফাঁসিদেওয়া থানার পুলিশ বড় সাফল্য পেয়েছে। চুরির পর সেই সমস্ত সামগ্রী উদ্ধার হয়েছে। তিনি আরও বলেন, আরও কয়েকজন অভিযুক্তের নাম সামনে এসেছে। তাদের খোঁজে তল্লাশি শুরু করা হয়েছে।