মেগা র‍্যালি করে মনোনয়ন পেশ সংযুক্ত মোর্চার চার প্রার্থীর

61

চোপরা: বর্ণাঢ্য শোভাযাত্রা করে মনোনয়ন পত্র দাখিল করলেন সংযুক্ত মোর্চার প্রার্থীরা। মঙ্গলবার ইসলামপুর মহকুমার চার সংযুক্ত মোর্চার প্রার্থীরা কংগ্রেস নেত্রী দীপা দাসমুন্সীর নেতৃত্বে সুবিশাল র‍্যালি করে মনোনয়ন পত্র দাখিল করলেন। ইসলামপুর মহকুমাশাসকের কাছে এদিন মনোনয়ন দাখিল করলেন চোপড়া বিধানসভার সিপিআইএম প্রার্থী আনোয়ারুল হক,  ইসলামপুর বিধানসভার কংগ্রেস প্রার্থী সাদিকুল ইসলাম, চাকুলিয়ার ফরওয়ার্ড ব্লক প্রার্থী আলি ইমরান রামজ এবং গোয়ালপোখর বিধানসভার কংগ্রেস প্রার্থী নাসিম এহেসান। সংযুক্ত মোর্চার নেত্রী দীপা দাসমুন্সী এই ৪ জন প্রার্থী এবং বাম-কংগ্রেস ও আইএসএফ-এর কর্মীদের নিয়ে বিশাল র‍্যালি করে ইসলামপুর শহরে। সংযুক্ত মোর্চার প্রার্থীদের এই মনোনয়ন মিছিলে কর্মী সমর্থদের মধ্যে ব্যাপক উন্মাদনা লক্ষ্য করা যায়।

প্রদেশ কংগ্রেসের সাধারন সম্পাদিকা দীপা দাসমুন্সী বলেন, ‘মানুষ যেভাবে স্বতঃস্ফূর্তভাবে আজ এসেছেন, যে জনজোয়ার এদিন দেখা গিয়েছে তাতে আমি ভীষণ আশাবাদী সংযুক্ত মোর্চার প্রার্থীরা জয়লাভ করবে। প্রায় একবছর কাল যাবৎ করোনা এবং কোয়ারেন্টাইন সমস্যার কারনে তিনি জেলায় আসতে পারিনি। তবে রাজনীতির বাইরে কোনদিনও যাইনি।’

- Advertisement -

এদিকে পর পর দু’বারের বিধায়ক তথা লড়াকু তরুন তুর্কি ফরোয়ার্ড ব্লক নেতা আলি ইমরান রামজ জানান, মানুষের আবেগ আর উচ্ছ্বাস জানান দিচ্ছে সংযুক্ত মোর্চা দিকে দিকে জয়লাভ করছেই। মানুষ চাইছে রাজ্যের ‘স্বৈরাচারী’ তৃনমূল কংগ্রেস সরকারের পতন এবং ধর্মীয় মেরুকরণ ও জাতপাতের রাজনীতি করা বিজেপিকে হারাতে ধর্মনিরপেক্ষ সংযুক্ত মোর্চার জোটই রাজ্যে শান্তি এবং উন্নয়ন ও বেকারদের কর্মসংস্থান করবে।

এদিকে এদিনের ইসলামপুরে সংযুক্ত মোর্চার প্রার্থীদের মনোনয়নকে ঘিরে ইসলামপুর মহকুমাশাসকের দপ্তর নিরপত্তা বলয়ে মুড়ে ফেলা হয়েছিল।