মালদায় করোনা আক্রান্ত আরও ৪

1576
File Picture

মালদা: আতঙ্ক বাড়িয়ে মালদায় আরও ৪ জনের করোনা সংক্রমণ ধরা পড়ল। শুক্রবার রাত আটটায় যে ৯৩টি নমুনা পরীক্ষার রিপোর্ট আসে তার মধ্যে ৪ জনের রিপোর্ট পজিটিভ।

আক্রান্ত ওই চারজন মালদার হরিশ্চন্দ্রপুর-১ ব্লকের বাসিন্দা বলে জানা গিয়েছে। এদের মধ্যে দু’জন পুরুষ ও দু’জন মহিলা। তবে তাঁদের বিস্তারিত বিবরণ এখনও পাওয়া যায়নি। মালদা জেলা স্বাস্থ্য দপ্তরের তরফে ওই ৪ জনকে চিহ্নিত করে তাঁদের কোভিড হাসপাতালে ভর্তির উদ্যোগ নেওয়া হয়েছে। বিশেষ অ্যাম্বুলেন্সে করে শুক্রবার রাতেই তাঁদের পুরাতন মালদার কোভিড হাসপাতালে ভর্তি করা হতে পারে।

- Advertisement -

এই নিয়ে মালদা জেলায় মোট ৭ জনের শরীরে করোনা সংক্রমণ ধরা পড়ল। এর মধ্যে প্রথম আক্রান্ত মানিকচকের পরিযায়ী শ্রমিকের চিকিৎসা চলছে শিলিগুড়ির কোভিড হাসপাতালে। আরেকজন এদিন সুস্থ হয়েছেন। বাকি একজন পুরাতন মালদার কোভিড হাসপাতালে ভর্তি।

এদিন হরিশ্চন্দ্রপুরে যে ৪ জনের সংক্রমণ ধরা পড়েছে তাদেরও পুরাতন মালদার কোভিড হাসপাতালে ভর্তি করা হবে বলে খবর। এদিকে, মানিকচক ও রতুয়াকে কনটেইনমেন্ট জোন হিসেবে ঘোষণা করা হলেও, তার বাইরে হরিশ্চন্দ্রপুরে নতুন করে করোনা সংক্রমণ ধরা পড়ায় উদ্বিগ্ন স্বাস্থ্য কর্তারা। ইতিমধ্যেই প্রশাসনিক ও স্বাস্থ্য দপ্তরের তৎপরতা শুরু হয়েছে।

মালদা মেডিকেল কলেজ সূত্রে খবর, এদিন যাদের করোনা পজিটিভ পাওয়া গিয়েছে, তাঁরা দুদিন আগে রাজস্থানের আজমের থেকে সরকারি উদ্যোগে বাড়ি ফিরে এসেছেন।