অটোযাত্রীর চার লক্ষ টাকা ছিনতাই

431

চোপড়া: অটোযাত্রীর ব্যাগ ছিনতাইয়ের ঘটনায় শনিবার বিকেলে চাঞ্চল্য ছড়াল উত্তর দিনাজপুরের চোপড়া থানা এলাকায়। দাসপাড়া এলাকার এরিয়ান চা বাগানের এক শ্রমিক সাপ্তাহিক বেতন নিয়ে ওই গাড়িতে ফিরছিলেন। খোয়া যাওয়া ব্যাগে প্রায় চার লক্ষ টাকা ছিল। সূত্রের খবর, রাস্তায় মিস্ত্রিগাছ এলাকায় গাড়িটি আটকে অগ্নেয়াস্ত্রের ভয় দেখিয়ে দুষ্কৃতিরা টাকার ব্যাগ নিয়ে চম্পট দেন। গাড়িতে থাকা অন্যান্য যাত্রীরা এই ঘটনায় হতভম্ব হয়ে পড়েন।

চা শ্রমিকের সহযাত্রীদের মধ্যে খিরোদ চ্ন্দ্র দাস বলেন, সদর চোপড়া থেকে গাড়ি ছাড়ার কয়েক কিলোমিটারের মধ্যেই ঘটনাটি ঘটেছে। তখন বাজে প্রায় সাড়ে ৩ টা। পাশের সিটে বসে থাকা ব্যাক্তির ব্যাগ নিয়ে দুইজন টানা হেঁচড়া করাতেই আমরা প্রতিবাদ করি। কথা না শুনেই ব্যাগ নিয়ে চম্পট দেয় দুষ্কৃতিরা। পরে শুনলাম ব্যাগটিতে টাকা ছিল।

- Advertisement -

অন্যএক যাত্রী বলেন, সম্ভবত গাড়ির মধ্যে দুষ্কৃতীদের কেউ ছিল। কারণ, গাড়ি ছিনতাইয়ের ঘটনার সঙ্গে সঙ্গে গাড়ি থেকে নেমে দুইজন দুষ্কৃতীদের সঙ্গে চম্পট দেন। দুষ্কৃতীরা চালকের মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে অটো থামিয়ে দেয়। ওই বাগানের স্টাফ মুজাফফর আলম বলেন, প্রতি শনিবার শ্রমিকের সাপ্তাহিক বেতন দেওয়া হয়। অন্যান্যবারের মতো এদিনও চৌকিদার তবিবুর রহমানকে শিলিগুড়িতে টাকা আনতে পাঠানো হয়। চোপড়াতে নেমে দাসপাড়া পকেট রুটের ছোট গাড়িতে ফেরার পথে ছিনতাইয়ের ঘটনা ঘটে। মোট ৩ লক্ষ ৮৫ হাজার টাকা ছিনতাই হয় । ঘটনার বিষয়ে পুলিশের কাছে অভিযোগ জানানো হয়েছে। চোপড়া থানার ঘটনার তদন্ত শুরু করেছে।