পথ দুর্ঘটনা থেকে অস্বাভাবিক মৃত্য়ু, একইদিনে মৃত চার

101

রায়গঞ্জ: পথ দুর্ঘটনা থেকে শুরু করে অস্বাভাবিক মৃত্য়ুর ঘটনায় একইদিনে চারজনের মৃত্যু হল উত্তরদিনাজপুর জেলায়। পৃথক ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, করণদিঘি এলাকার ১২ নম্বর জাতীয় সড়কে পথ দুর্ঘটনায় এক পরিযায়ী শ্রমিকের। মৃতের নাম রিক্কি সরকার (২৫)। তিনি বিহারের আবাদপুর থানার গোবিন্দপুর গ্রামের বাসিন্দা ছিলেন। প্রাথমিকভাবে জানা গিয়েছে, ডাম্পারের সঙ্গে বাইকের মুখোমুখি সংঘর্ষের জেরে তাঁর মৃত্যু হয়েছে। একই ঘটনায় জখম আরও এক যুবক। বর্তমানে তিনি রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। অন্যদিকে, সাইকেল নিয়ে বাড়ি ফেরার পথে লরির ধাক্কায় মৃত্যু হল সবজি বিক্রেতার। জখম আরও এক। ঘটনাটি ঘটেছে ইটাহার থানার বিধিবাড়ি সংলগ্ন ১২ নম্বর জাতীয় সড়কে। পুলিশ সূত্রে খবর, মৃত ইটাহার থানার বানবোল গ্রামের বাসিন্দা সত্যজিৎ সরকার (২০)। অন্যদিকে জখম প্রসেনজিৎ সরকার বর্তমানে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন। এদিকে ঘটনার পরেই ইটাহার থানার পুলিশ ঘাতক লড়িটিকে তদন্ত শুরু করেছে। অপরদিকে, হেমতাবাদের বাঙালবাড়ি সংলগ্ন এলাকায় বাইকের ধাক্কায় মৃত্যু হল বছর সাতের এক শিশুর। জানা গিয়েছে, দুর্ঘটনার জেরে বাইক চালক মঞ্জুর আলম(১৫) এবং জয় ভৌমিক(৭) গুরুতর জখম হয়। স্থানীয়রা তড়িঘড়ি দু’জনকেই উদ্ধার করে রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতালালে পাঠান। সেখানে চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় জয় ভৌমিকের। ঘটনায় ক্ষুব্ধ মৃতের পরিজনরা চিকিৎসাধীন মঞ্জুর আলমকে মারধর করেন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। অন্যদিকে ঘটনার প্রেক্ষিতে পুলিশে অভিযোগ দায়ের করে মৃতের পরিবার। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

- Advertisement -

এদিনই কালিয়াগঞ্জ থানার কুনোর গ্রামে এক শ্রমিকে অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়াল। মৃতের নাম সহদেব রায় (৬০)। পেশায় নির্মাণ শ্রমিক ছিলেন তিনি। মৃতের পরিবার সূত্রে জানা গিয়েছে, মানসিক অবসাদের জেরে আত্মঘাতী হয়েছেন ওই শ্রমিক। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে কালিয়াগঞ্জ থানার পুলিশ।