পারিবারিক বিবাদের জেরে জখম ৪, অভিযোগের পালটা অভিযোগ দায়ের থানায়

144

রায়গঞ্জ: বাড়ি দখলকে কেন্দ্র করে পারিবারিক বিবাদ। বহিরাগতদের মদতে সশস্ত্র হামলার অভিযোগ উঠল দেওর সহ তাঁর ছেলেদের বিরুদ্ধে। ঘটনায় গুরুতর জখম এক বৃদ্ধা সহ তিন মহিলা। জখম সকলেই রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন। অন্যদিকে, ঘটনার পরেই জখমদের পরিবারের তরফে চারজনের নাম উল্লেখ করে ইটাহার থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। উলটোদিকে, অভিযোগের পালটা অভিযোগ তুলে পুলিশের দারস্থ জখমদের আত্মীয়রা। ঘটনাটি উত্তর দিনাজপুরের ইটাহার ব্লকের দুর্গাপুর গ্রাম পঞ্চায়েতের ভদ্রঠা গ্রামের।

স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, জমি ভাগাভাগিকে কেন্দ্র করে অশান্তির সূত্রপাত হয়। যা ক্রমেই অন্যমাত্রা নিতে শুরু করে। শেষ অবধি সশস্ত্র হামলার অভিযোগ ওঠে। অভিযোগ, জমির দখল পেতে বহিরাগতদের মদতে ধারাল অস্ত্র দিয়ে হামলা চালানো হয়। ঘটনায় জখম বছর ৬৮-র বৃদ্ধা সাজেনা বিবি বলেন, ‘আমাদের বাড়ি ভাগের জন্য আমিন দিয়ে মাপামাপি করা হয়েছে। তা সত্ত্বেও আমার দেওর ও তাঁর ছেলেরা যাতায়াতের রাস্তা বন্ধ করে দেয়। প্রতিবাদ করতে গেলে দেওর ও তাঁর ছেলেরা কিছু বহিরাগতদের মদতে হামলা চালায়। ছেলে, মেয়ে ও বৌমা বাঁচাতে আসলে তাদেরও ধারাল অস্ত্র দিয়ে কোপানো হয়।’ যদিও সাজেনা বিবির তরফে তোলা অভিযোগ অস্বীকার করে পালটা মারধরের অভিযোগ তুলে ধরেছেন মতিউর রহমান।

- Advertisement -

ইটাহার থানার আইসি দীপঙ্কর বিশ্বাস বলেন, ‘বাড়ি দখল নিয়ে একটি গোলমাল হয়েছে। কয়েকজন জখম হয়েছেন। অভিযোগের পালটা অভিযোগ দায়ের হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।’