মাছ ধরতে গিয়ে ২৪ ঘন্টার বেশি সময় মাঝ নদীতে আটকে ৪, অবশেষে উদ্ধার

303
নিজস্ব চিত্র

ফুলবাড়ি :  মাথাভাঙ্গা-২ ব্লকের ফুলবাড়ির তপসিতলা এলাকায় নৌকা নিয়ে মাছ ধরতে গিয়ে মাঝ নদীতে আটকে থাকা চার যুবক ২৪ পর বুধবার বিকালে উদ্ধার হল। জানা গিয়েছে মঙ্গলবার  দুপুরে নৌকা নিয়ে জলঢাকা নদীতে মাছ ধরতে যায় এলাকার চার যুবক। কিন্তু হঠাৎ করে নদীতে জল বেড়ে যাওয়ায় তাঁরা মঙ্গলবার আর ফিরে আসতে পারেননি। বুধবার সকালেও নদীতে জল বাড়তে থাকে। বিষয়টি স্থানীয় সহ ব্লক প্রশাসনকে  জানানো হয়। মাথাভাঙ্গা  মহাকুমা বিপর্যয় মোকাবিলা দপ্তরের একটি দল স্পিডবোট নিয়ে সকাল দশটা তিরিশ মিনিট নাগাদ তপসি তলায় উপস্থিত হন। কিন্তু নদীতে প্রবল স্রোত থাকায় তাঁরা স্পিডবোট নিয়ে

 গিয়ে মাঝ নদীতে নৌকা সহ আটকে যাওয়া চার যুবককে উদ্ধারের কাজ থমকে যায়।বিষয়টি নিয়ে এলাকার মানুষদের মধ্যে ক্ষোভ জমতে থাকে। এলাকার মানুষ বিপর্যয় মোকাবিলা দলের কর্মীদের সামনে ক্ষোভ দেখান। পরে বিপর্যয় মোকাবিলা দলের এক সদস্যকে নিয়ে এলাকার চার যুবক স্পিডবোট নিয়ে মাঝনদীতে পাড়ি দেন। তাদের তৎপরতাতেই এদিন বিকেলে উদ্ধার হয় চার যুবক।

- Advertisement -

এদিন ঘটনাস্থলে উপস্থিত হন মাথাভাঙ্গা মহকুমা শাসক অচিন্ত্য কুমার হাজরা ডিএমসিডি খেসং ভুটিয়া , এইচডিডিএমও অর্ণব চ্যাটার্জী,মাথাভাঙ্গা-২ ব্লকের বিডিও উজ্জ্বল সর্দার, ঘোকসাডাঙ্গা থানার ওসি দেবাশীষ রায়,ফুলবাড়ি গ্রাম পঞ্চায়েতের প্রধান ধনঞ্জয় অধিকারী প্রমুখ। খবর পেয়ে ফালাকাটা থেকে এসএসবির ১৭ নম্বর ব্যাটালিয়নের একটি দল ঘটনাস্থলে আসে।