শ্লীলতাহানির অভিযোগে আটক চার যুবক

558

হলদিবাড়ি: শ্লীলতাহানির ঘটনায় জড়িত থাকার সন্দেহে চার যুবককে হলদিবাড়ি থানার পুলিশ আটক করল। শুক্রবার রাতে এক কিশোরী ও এক যুবতীর শ্লীলতাহানির ঘটনায় উত্তেজনা ছড়ায় হলদিবাড়ি ব্লকের হেমকুমারী গ্রাম পঞ্চায়েতের অধীন দাসপাড়া এলাকায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে নামানো হয় বিশাল পুলিশ বাহিনী। শনিবার স্থানীয়দের চাপে পড়ে চার যুবককে আটক করে হলদিবাড়ি থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, শুক্রবার সন্ধ্যায় হেমকুমারীর নামঞ্জিপাড়ার বাসিন্দা এক নাবালিকা ও এক যুবতী বাড়ি ফিরছিলেন। সেই সময় পার্শ্ববর্তী গ্রামের কিছু ছেলে তাঁদের পথ আটকায়। হাত ধরে টানাটানি করে বলেও অভিযোগ। মেয়ে দুটির চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে আসতেই পালিয়ে যায় ওই যুবকরা। ঘটনা চাউর হতেই এলাকায় শুরু হয় উত্তেজনা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে পৌঁছায় হলদিবাড়ি থানার পুলিশবাহিনী। পুলিশ উত্তেজিত জনতাকে বুঝিয়ে শান্ত করে বাড়ি পাঠালেও এলাকায় উত্তেজনা রয়েই যায়। রাতেই হলদিবাড়ি থানায় একটি অভিযোগ করা হয়। এরপর ফের অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিতে শনিবার সকালে স্থানীয়রা পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখায়। এরপরেই জোর তৎপরতা চালিয়ে চারজন যুবককে আটক করে হলদিবাড়ি থানার পুলিশ।

- Advertisement -

হলদিবাড়ি থানার আইসি দেবাশীষ বসু বলেন, অভিযোগ পেয়েছি। ঘটনার তদন্ত শুরু হয়েছে। ঘটনায় জড়িত থাকার সন্দেহে চার যুবককে আটক করা হয়েছে।