কাঁথি থেকে নন্দীগ্রাম, শক্তি দেখানোর জন্য প্রস্তুত: শুভেন্দু অধিকারী

172

কলকাতা: নতুন বছরেরই ২১-এ বিধানসভা নির্বাচনের জন্য কোমর বেঁধে নেমে পড়লেন শুভেন্দু অধিকারী। শুক্রবার, নিজের গড়ে জোড়া সভা করবেন শুভেন্দু অধিকারী। প্রথমে নন্দীগ্রামের সোনাচূড়ায় প্রতিরোধ সভা করলেন প্রাক্তন বিধায়ক।

এদিন সোনাচূড়ায় সভা করতে গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে একহাত নেন শুভেন্দু। তিনি বলেন, ‘ভয় পেয়ে হামলা করেছে তৃণমূল।’ আপনাদের সহমর্মিতা জানাতে এসেছি, বললেন শুভেন্দু। তিনি এদিন আরও বলেন, ‘কাঁথির সভায় ভাই সৌমেন্দু অধিকারী থাকবেন। আর ওই সভামঞ্চেই ভাই বিজেপিতে যোগদান করবেন।’

- Advertisement -

এদিন শুভেন্দু বলেন, ‘সৌমেন্দু ছাড়া আরও কয়েকজন বিজেপিতে যোগ দেবেন। ৮ তারিখ নন্দীগ্রাম শক্তি দেখাব। নন্দীগ্রাম থেকেই ১ লক্ষ লোক চাই।’

উল্লেখ্য, গত মঙ্গলবার নন্দীগ্রামে শুভেন্দুর সভায় যোগ দিতে আসার পথে, সোনাচূড়ার ভূতার মোড়ে আক্রান্ত হন বিজেপি কর্মীরা। তাঁদের বাস ভাঙচুর করা হয়। তৃণমূল কর্মীদের বিরুদ্ধে হামলা চালানোর অভিযোগ ওঠে। যদিও অভিযোগ অস্বীকার করে তৃণমূল। এর প্রতিবাদেই আজ সভা করবেন শুভেন্দু অধিকারী। এরপর দুপুর ৩টেয় কাঁথির ডর্মিটরি মাঠে বিজেপির যোগদান মেলার আয়োজন করা হয়েছে। সেখানেও সভা করবেন শুভেন্দু অধিকারী।

অন্যদিকে, বিজেপির পালটা অভিযোগ, দলের তিনজন কর্মী বর্ধমান আদালত থেকে জামিনে মুক্তি পান। তাঁদের ঘরে ফিরিয়ে দিতে দলের কর্মীরা ওই এলাকায় গিয়েছিলেন। তৃণমূল অশান্তি করলে বচসা হয়। মারধরের ঘটনা ঘটেনি।