পথ দুর্ঘটনায় মৃত ফল বিক্রেতা, আহত ২

163
Asansol District Hospital

আসানসোল: পথ দুর্ঘটনায় মৃত্যু হল আসানসোলের সালানপুর থানার রূপনারায়নপুর বাজারের এক ফল বিক্রেতার। ঘটনায় আরও দুই ফল বিক্রেতা গুরুতর জখম হয়েছেন। সোমবার ভোরবেলায় ঘটনাটি ঘটেছে আসানসোলের ২ নম্বর জাতীয় সড়কে। মৃত ফল বিক্রেতার নাম অবিনাশ মণ্ডল(৪০)। তাঁর বাড়ি ঝাড়খণ্ডের মিহিজাম ও রুপনারায়নপুর সীমানা সংলগ্ন হলুদ কানালিতে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে পাঠায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন ভোর সাড়ে তিনটে নাগাদ একটি পিকআপ ভ্যান করে অন্যদিনের মতো আসানসোল থেকে ফল কিনতে যাচ্ছিলেন রূপনারায়নপুর বাজারের বেশ কয়েকজন ফল বিক্রেতা। আসানসোলের কুলটি থানার ২ নম্বর জাতীয় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রেলারের পেছনে এই পিকআপ ভ্যানটি ধাক্কা মারে। পিকআপ ভ্যানের সামনে চালক সহ তিনজন ছিলেন। পেছনে একজন বসে ছিলেন। পিকআপ ভ্যানটি চালাচ্ছিলেন ফল বিক্রেতা মনোজ মোদির ছেলে রাজকুমার মোদি। মনোজবাবু তাঁর পাশে বসেছিলেন। তার পাশে ছিলেন রূপনারায়ণপুর বাজারের অন্য এক ফল বিক্রেতা অবিনাশ মণ্ডল। এই দুর্ঘটনায় অবিনাশ মণ্ডলের ঘটনাস্থলে মৃত্যু হয়। গুরুতর জখম অবস্থায় আসানসোল জেলা হাসপাতালে ভর্তি রয়েছে মনোজ মোদি ও তাঁর ছেলে।

- Advertisement -

রূপনারায়ণপুর বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক নিরাপদ পাল বলেন, ‘প্রতিদিন ভোরবেলায় রাজকুমার অন্যদের নিয়ে পিকআপ ভ্যানে করে রূপনারায়নপুর থেকে আসানসোলে যেত। কিন্তু এদিন কোনও কারণে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ট্রেলারটিকে হয়ত সে লক্ষ্য করতে পারেন নি। যে কারণে এই দুর্ঘটনা ঘটে গেল।’

সালানপুর থানার পুলিশ জানায়, দুর্ঘটনাস্থলটি আসানসোল উত্তর থানার সালানপুরের সীমান্তবর্তী এলাকা। দুর্ঘটনাগ্রস্ত পিকআপ ভ্যানটিকে উদ্ধার করে থানায় আনা হয়েছে।