নাগরাকাটায় বিমলকে জনসভা করার আমন্ত্রণ গণেশ ওরাওঁয়ের

151

নাগরাকাটা: বিমল গুরুংয়ের সাথে দেখা করলেন জলপাইগুড়ি জেলা পরিষদের বন ও ভূমি কর্মাধ্যক্ষ গণেশ ওরাওঁ। তাঁকে তিনি নাগরাকাটায় জনসভা করার আমন্ত্রন জানিয়েও এসেছেন।

গত বৃহস্পতিবার শিলিগুড়িতে গণেশ-বিমলের ওই সাক্ষাৎটি হয়। এর আগেই তৃণমূলের ব্লক কমিটির সহ সভাপতি পদে থাকা গণেশ ওরাওঁ একটি সাংবাদিক সন্মেলনে জানিয়েছিলেন বিমল গুরুংকে নাগরাকাটায় জনসভা করার আমন্ত্রন জানানো হবে। ওই ঘোষনার অঙ্গ হিসেবে তিনি শিলিগুড়িতে গিয়ে গুরুংয়ের সাথে দেখা করে তাঁকে নাগরাকাটায় আসার আমন্ত্রন জানিয়ে আসেন।

- Advertisement -

শুক্রবার গণেশ ওরাওঁ জানান, বিমল গুরুং আসন্ন নির্বাচনে আমাদের সমর্থন করেছেন। সেকারনেই এই সৌজন্য সাক্ষাৎ। ডুযার্সে তিনি একটি বড় ফ্যাক্টর। তাঁর অজস্র অনুগামী এখানে রয়েছে। ফলে গুরুং এখানে এসে জনসভা করে গেলে আমাদের দারুন লাভ হবে।

গণেশ ওরাওঁ জানিয়েছেন, আগামী ২০ জানুযারির পর ঠিক হবে কবে গুরুং এখানে জনসভায যোগ দিতে আসবেন। আসন্ন নির্বাচনে ডুয়ার্সের নানা বিধানসভা আসনের প্রার্থী পদ নিয়ে গুরুংয়ের সাথে তাঁর কোন কথা হয়েছে কিনা এমন প্রশ্নের উত্তরে গণেশ বাবু বলেন, ‘প্রার্থী পদ নিয়ে কোন আলোচনা হয়নি। সেটা দল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঠিক করবেন’