বিধানসভা নির্বাচনের রণকৌশল ঠিক করতে বৈঠকে গঙ্গারামপুরের বিধায়ক

669

গঙ্গারামপুর: আগামী বিধানসভা নির্বাচনে দক্ষিণ দিনাজপুর জেলার ছয়টি বিধানসভা কেন্দ্রকে পাখির চোখ করে নির্বাচনী প্রস্তুতি শুরু করে দিল দক্ষিণ দিনাজপুর জেলা তৃণমূল কংগ্রেস কমিটি। নবগঠিত দক্ষিণ দিনাজপুর জেলা তৃণমূলের প্রথম সাধারণ সভার মাধ্যমে শনিবার এই নির্বাচনী প্রস্তুতি সভার সূচনা করেন তৃণমূলের জেলা সভাপতি তথা গঙ্গারামপুরের বিধায়ক গৌতম দাস।

গঙ্গারামপুর দেবীকোট ভবনে আয়োজিত এই সাধারণ সভায় উপস্থিত ছিলেন জেলা তৃণমূলের চেয়ারম্যান শংকর চক্রবর্তী, জেলা পরিষদের সভাধিপতি তথা তৃণমূল নেত্রী লিপিকা রায়, জেলা তৃণমূল সমন্বয়ক সুভাষ চাকী, ললিতা টিগ্গা, কুমারগঞ্জ বিধানসভা কেন্দ্রের তৃণমূল বিধায়ক তোরাফ হোসেন মন্ডল প্রমুখ।

- Advertisement -

গত ২৩ শে জুলাই তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জি দক্ষিণ দিনাজপুর জেলা তৃণমূল সভাপতি পদ থেকে অর্পিতা ঘোষকে সরিয়ে গঙ্গারামপুরের বিধায়ক গৌতম দাসকে জেলা তৃণমূল সভাপতি দায়িত্ব দেন। এরপর জেলা তৃণমূল কংগ্রেসের নতুন কমিটি গঠন করেন গৌমত দাস। শীর্ষ তৃণমূল নেতৃত্বের অনুমোদন পাওয়ার পর গৌতম দাস গত ২৪ শে সেপ্টেম্বর জেলা তৃণমূল কংগ্রেস কমিটি ঘোষণা করেন। গৌতম বাবু দায়িত্ব পাওয়ার পর নতুন জেলা তৃণমূল কমিটির সদস্যদের নিয়ে এই প্রথম জেলা তৃণমূলের সাধারণ সভা করেন। মূলত আগামী বিধানসভা নির্বাচনের রণকৌশল স্থির করতে এই বিশেষ রুদ্ধদ্বার বৈঠকের আয়োজন করা হয়।

বৈঠকের বিষয়ে তৃণমূল জেলা সভাপতি গৌতম দাস বলেন, “তৃণমূলের জেলা সভাপতি হিসেবে দায়িত্ব পাওয়ার পর এবং নতুন জেলা তৃণমূল কংগ্রেস কমিটি ঘোষণার পর, আজকে প্রথম জেলা তৃণমূলের সাধারণ সভার আয়োজন করা হয়েছে। জেলার শীর্ষ তৃণমূল নেতৃত্বদের নিয়ে মূলত এই সাধারন সভার আয়োজন করা হয়েছে।” তিনি আরও জানান,” আজকের এই সভায় আগামী দিনের বিভিন্ন দলীয় কর্মসূচি নিয়ে বিশেষ করে আলোচনা করা হবে। পাশাপাশি ২০২১ সালের বিধানসভা নির্বাচনে দক্ষিণ দিনাজপুর জেলার ছয়টি বিধানসভা কেন্দ্রে তৃণমূল যাতে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা অর্জন করতে পারে, তার জন্য বিভিন্ন নির্বাচনী কৌশল তৈরি করা হবে।”